ব্লগার অনন্ত হত্যা মামলা সিআইডিতে

0
89

1 (2)সিলেটের সংবাদ ডটকম: মুক্তমনা ব্লগার ও  সিলেট গণজাগরণকর্মী অনন্ত বিজয় দাশ হত্যা মামলা পুলিশের অপরাধ তদন্ত বিভাগ সিআইডিতে হস্তান্তর করল। সোমবার বিকেলে সিলেট মেট্রোপলিটন পুলিশের উপ পুলিশ কমিশনার রহমত উল্লাহ (মিডিয়া) এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, পুলিশের হেড কোয়ার্টারের নির্দেশে সিআইডির কাছে এ মামলা হস্তান্তর করা হচ্ছে বলে জানান তিনি।

তিনি আরো জানান, সিআইডির টিম পুলিশের কাছ থেকে মামলাটির কাগজ পত্র বুঝে নিবেন । তবে সিআইডির কার কাছে হস্তান্তর করা হবে সেটি সিআইডির বিষয়। বিমানবন্দর থানার ওসি গৌসুল হোসেন জানান, অনন্ত বিজয় দাশ হত্যায় ১২ দিনেও পুলিশ কোনো ক্লু বের করতে পারেনি। অধিকতর তদন্তের জন্যে মামলাটি এখন পুলিশের অপরাধ তদন্ত বিভাগ সিআইডিতে হস্তান্তর হচ্ছে। ক্লু উদঘাটনে ব্যর্থতার পাশাপাশি এই হত্যায় ‘দায় স্বীকার’ করে কোন আইপি থেকে টুইট দেওয়া হয়েছে সেটিও ‘বের করা যায়নি’ বলে পুলিশের পক্ষে বলা হয়েছে।

প্রসঙ্গত, ১২ মে কর্মস্থলে যাওয়ার পথে নিজ বাসার এক শ’ গজ দূরেই খুন হন অনন্ত বিজয় দাশ। খুনের পরপরই তার সতীর্থরা এটাকে জঙ্গিগোষ্ঠীর হামলা বলে দাবি করেন। ঘটনার ঘণ্টাখানেকের মধ্যেই আনসার বাংলা নামের একটি আইডি থেকে এর প্রাথমিক ‘দায় স্বীকার’ করে নেওয়া হয়। তারপর আল-কায়েদার নামে এই খুনের চূড়ান্ত ‘দায় স্বীকার’ করা হয়। কিন্তু যে আইপি অ্যাড্রেস থেকে ‘দায় স্বীকারের’ ঘোষণা দেওয়া হয়েছে, সেটি এখনও চিহ্নিত করতে পারেনি পুলিশ।

(Visited 5 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here