বাংলাদেশ বডিবিল্ডিং টিম যাচ্ছে জাপানে

0
167

87 (12)সিলেটের সংবাদ ডটকম ডেস্ক: আগামী ৫ থেকে ৮ জুন জাপানের কিতাকিইউশুতে বসছে ‘৪৯তম এএফবিএফ এশিয়ান বডিবিল্ডিং চ্যাম্পিয়নশীপ-২০১৫’-এর আসর। এই প্রতিযোগিতায় বাংলাদেশের প্রতিনিধিত্ব করার জন্য বাংলাদেশ শরীর গঠন ফেডারেশন হতে বডিবিল্ডিং টিম যাচ্ছে জাপানে।

বাংলাদেশ দলের ড্রেস (ট্রাক-স্যুট, ব্লু-ব্ল্যাক ব্লেজার, গ্রে-প্যান্ট ও ব্ল্যাক স্যু) স্পনসর করছে দেশের শীর্ষস্থানীয় ইলেকট্রিক্যাল, ইলেকট্রনিকস, অটোমোবাইলস ও হোম অ্যাপ্লায়েন্স প্রস্তুতকারী প্রতিষ্ঠান ওয়ালটন। বাংলাদেশ দলের পক্ষে জাতীয় প্রতিযোগিতায় স্বর্ণপদক বিজয়ী ৩ জন খেলোয়াড় অংশগ্রহণ করবেন। তারা হলেন- মো. রফিকুল ইসলাম (৮০ কেজি), মো. আবু সাঈদ রানা (৭৫ কেজি), মো. মাহসুদুর রহমান (মাস্টার ক্যাটেগরি) এবং দলনেতা হিসেবে অংশ নিচ্ছেন ফেডারেশনের সহ-সভাপতি এফ.এম. ইকবাল বিন আনোয়ার (ডন)। এশিয়ান বলিবিল্ডিং চ্যাম্পিয়নশিপ-২০১৫ সম্পর্কে বিস্তারিত জানতে রোববার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামের কনফারেন্স রুমে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ওয়ালটন গ্রুপের ফার্স্ট সিনিয়র অ্যাডিশনাল ডিরেক্টর ও বাংলাদেশ বডিবিল্ডিং ফেডারেশনের সহ-সভাপতি এফ.এম. ইকবাল বিন আনোয়ার (ডন)। এছাড়া আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ বডিবিল্ডিং ফেডারেশনের সাধারণ সম্পাদক মো. নজরুল ইসলামসহ অন্যান্যরা। ওয়ালটন গ্রুপের ফার্স্ট সিনিয়র অ্যাডিশনাল ডিরেক্টর ও বাংলাদেশ বডিবিল্ডিং ফেডারেশনের সহ-সভাপতি এফ.এম. ইকবাল বিন আনোয়ার বলেন, ‘জাপানে অনুষ্ঠিত ৪৯তম এএফবিএএফ এশিয়ান বলিবিল্ডিং চ্যাম্পিয়নশিপ-২০১৫ তে অংশ নিতে যাচ্ছি।

আশা করছি আমরা আমদের সুনাম অক্ষুন্ন রাখতে পারব। এই টুর্নামেন্টের এশিয়ার ভালো ভালো দলগুলো অংশ নিবে। এর আগে বাংলাদেশ বডিবিল্ডিং দল অন্যান্য প্রতিযোগিতায় বেশ ভালো করেছে। যেহেতু আমরা অংশ নিচ্ছি সেহেতু একটা ফল আশা করছি। যদিও এটা অনেক বড় টুর্নামেন্ট। উল্লেখ্য, এবারের এই ৪৯তম এএফবিএফ এশিয়ান বডিবিল্ডিং চ্যাম্পিয়নশিপে বাংলাদেশ ছাড়াও অংশ নিচ্ছে চীন, জাপান, হংকং, কুয়েত, সৌদি আরব, ইরকা, ওমান, ইউএই, ভারত, পাকিস্তান, শ্রীলঙ্কা, কোরিয়া ও ফিলিস্তিনসহ ৩৩টি দেশ অংশ নিচ্ছে।

(Visited 2 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here