ছাতকে প্রেমিকার সাথে দেখা করতে এসে প্রেমিকসহ ৩জন শ্রীঘরে

0
179

JA (3)সিলেটের সংবাদ ডটকম: ছাতকে প্রেমিকার সাথে দেখা করতে এসে প্রেমিকসহ ৩জন কারাগারে। শুক্রবার মধ্যরাতে উপজেলার ছৈলা আফজালাবাদ ইউনিয়নের লাকেশ্বর গ্রামে এ ঘটনা ঘটে। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, লাকেশ্বর গ্রামের প্রবাসী কদ্দুছ মিয়ার বিবাহিত মেয়ের সাথে পিত্রালয়ে দেখা করতে এসে জনতার হাতে আটক হন প্রেমিক এনামূল হক এনাম (২৫)সহ ৩জন।

পরে এদেরকে থানায় সোপর্দ করা হয়েছে। আটককৃতরা হলেন, বিশ্বনাথ উপজেলার মিরেরচর গ্রামের আবদু রশিদের পুত্র প্রেমিক এনামুল হক এনাম। নোয়াখালি জেলার বেগমগঞ্জ থানার গয়েসপুর গ্রামের নূর নবীর পুত্র জিয়া চৌধুরি (৩০) ও সিলেটের কোতোয়ালি থানার হুলিয়ারপাড়া মহল্লার নীলিমা-১৫ এর মৃত মাখন মিয়ার পুত্র চান মিয়া (৩২)।

স্থানীয় একাধিক সূত্রে জানা যায়, দু’আড়াই মাস আগে কুদ্দুছ মিয়ার মেয়ের বিয়ে হয় বিশ্বনাথের লামাকাজি ইউনিয়নের তেঘরি-নোয়াগাঁও গ্রামে। বিয়ের পর স্বামী বিদেশে চলে যায়। বিয়ের আগে মেয়ের সাথে এনাম নামের ছেলেটির প্রেমের সম্পর্ক ছিল। মিরেরচর গ্রামে মেয়ের খালার বাড়ি থাকার সুবাদে এনামের সাথে এ সম্পর্ক গড়ে উঠে।

একপর্যায়ে সে স্বামীর বাড়ি থেকে পিত্রালয়ে আসায় এনাম তার সাথে দেখা করতে এসে স্থানীয় লোকজনের হাতে ধরা পড়ে অবশেষে সহযোগিসহ তাদেরকে থানায় সোপর্দ করা হয়। শনিবার তাদেরকে সুনামগঞ্জ জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

(Visited 4 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here