শহরতলীর বাবুরাগাঁও থেকে ছাত্র নিখোঁজ

0
122

5 (1)সিলেটের সংবাদ ডটকম: সিলেট শহরতলীর জালালাবাদ থানাধীন বাবুরাগাঁও গ্রামের মৃত মোঃ সেলিম এর পুত্র এবং শিবেরবাজারস্থ শাহপরান ক্যাডেট মাদরাসার ৫ম শ্রেণীর ছাত্র মোঃ সুমন (১৪) গত ৪ জুন হারিয়ে গেছে। সম্ভাব্য আত্মীয়-স্বজনের বাড়ীতে খোঁজাখোঁজির পর তার কোন সন্ধান না পেয়ে সুমনের মা করিবুন নেছা গত ৫ জুন শুক্রবার বাদী হয়ে জালালাবাদ থানায় একটি সাধারণ ডায়েরী করেছেন।

ডায়েরী নং ১৭৮, তারিখ ০৫/০৬/২০১৫ইং। জানা যায়, কিশোর সুমন গত ৩ জুন বুধবার সকালে তার খালা রকিবুন নেছার নাজিরেরগাঁওস্থ বাড়ীতে যায়। পরদিন ৪ জুন বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় খালার বাড়ি থেকে নিজের বাড়িতে আসার উদ্দেশ্যে বের হয়ে আসে।

ঐদিন ১১ ঘটিকার সময় ০১৮১১-৭৪৫৩৫৭ এবং ১১ টা ১৮ মিনিটের সময় ০১৯১৫-৪৪৫১১২ নং মোবাইল থেকে সুমন বাড়ীতে কিভাবে আসবে বলে জানায়। তারপর থেকে আজ অবদি সুমনের কোন খবর পাওয়া যায়নি।

হারিয়ে যাওয়ার সময় সুমনের পরনে ছিল কালোর মধ্যে সাদা ডোরা কাটা টিশার্ট ও নীল রঙের পেন্ট। তার গায়ের রং ফর্সা, লম্বা- ৪ ফুট ৫ ইঞ্চি, মুখম-ল গোলাকার, মাথার চুল কলো। সে সিলেটের আঞ্চলিক ভাষা কথা বলে। কোন সুহৃদ ব্যক্তি তার সন্ধান পেলে ০১৮৬৭ ০৪৯৪৫৬ অথবা ০১৯৫৬০৫৬৩৮৬১ নাম্বার জানানোর অনুরোধ জানানো হয়েছে।

(Visited 5 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here