নবীগঞ্জে প্রতিপক্ষের হামলায় নিহত ১ : আহত ১০

0
123

0 (8)সিলেটের সংবাদ ডটকম: হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার দীঘলবাক ইউনিয়নের আলোচিত কসবা গ্রামে প্রতিপক্ষের হামলায় এক ব্যক্তি নিহত হয়েছে। নিহত এ ব্যক্তির নাম আজিজুল ইসলাম (৩০)। শনিবার বিকেল ৫টার সময় এ ঘটনা ঘটে। নিহতের খবর পাওয়া মাত্রই বাড়ি-ঘরে হামলার ঘটনা ঘটেছে।

এ হামলায় ১০জন মহিলা আহত হয়েছেন বলে বিভিন্ন সূত্র জানিয়েছে। জানা যায়,আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে কসবা গ্রামের পঞ্চায়েত পক্ষের ফারুকগং ও স্বপনগংদের মধ্যে দীর্ঘ দিন যাবত বিরোধ চলে আসছে। দফায় দফায় দু’পক্ষের মধ্যে সংঘর্ষ, হামলা, লুটপাট, অগ্নিসংযোগ, নারী নির্যাতনসহ সহ খুনের ঘটনা ঘটেছে। সর্বশেষ গত বছরের প্রথম দিকে উভয় গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়। সংঘর্ষের পর দিন গ্রামের পার্শ্ববর্তী বিবিয়ানা নদী থেকে স্বপনগংদের পক্ষের ৩ জনের লাশ ভেসে উঠে। পরে লাশ ৩টি উদ্ধার করে পুলিশ।

গত শুক্রবার সিলেট র‌্যাব ৯ এর এএসপি মাঈন উদ্দিন চৌধুরী কসবা গ্রামে অভিযান চালিয়ে উক্ত ট্রিপল মার্ডার মামলার ৩নং আসামী ফারুক আহমদ ও ছমির হোসেনকে গ্রেফতার করেন। এর জের ধরে শনিবার বিকেল ৫টার সময় স্বপন এর পক্ষের আজিজুল ইসলাম স্থানীয় বান্দের বাজার থেকে বাড়ি যাবার পথে আটককৃত পঞ্চায়েত পক্ষের ফারুক মিয়ার ভাই ইছারসহ ৮/১০জন আজিজুলকে নাদামপুর গ্রামের পাশে আটক করে রামদা দিয়ে কুপিয়ে গুরুতর আহত করে। তার গলাসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাত করা হয়েছে।

গুরুতর আহত আজিজুলকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলে পথিমধ্যে আজিজুলের মৃত্যু হয়। এদিকে ঘটনার পর পরই ইছার, মাহমুদগংদের নেতৃত্বে পঞ্চায়েত পক্ষের লোকজন স্বপনগংদের বাড়ি-ঘরে হামলা চালায়। এ সময় বাড়ি-ঘরে পুরুষ শুন্য থাকায় মহিলাদের উপর হামলা করা হয়। এ সময় ১০জন মহিলা আহত হয়েছেন বলে জানা গেছে। এ ঘটনায় গ্রামে উত্তেজনা বিরাজ করছে।

যে কোন সময় বড় ধরনের সংঘর্ষের আশংকা করছেন এলাকাবাসী। এ ব্যাপারে নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো: আব্দুল বাতেন খাঁন আজিজুলের মৃত্যুর খবর নিশ্চিত করে বলেন, গ্রামে পুলিশসহ অতিরিক্ত ফোর্স মোতায়েন করা হয়েছে। মামলা দায়ের করা হলে আসামী গ্রেফতারে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

(Visited 1 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here