মেদ কমাতে গিয়ে অভিনেত্রীর মৃত্যু!

1
547

23সিলেটের সংবাদ ডটকম ডেস্ক: শরীরের বাড়তি মেদ কমাতে গিয়ে মাত্র ৩১ বছরেই মারা গেলেন ভারতের দক্ষিণী তেলেগু অভিনেত্রী অর্থি আগারওয়াল। জানা গেছে, মাস খানেক আগে শ্বাসকষ্টের সমস্যার জন্য একটি অস্ত্রোপচার করেছিলেন অর্থি। তার পর সুস্থই ছিলেন। কিন্তু, শুক্রবার গভীর রাতে হঠাৎ তার বুকে যন্ত্রণা অনুভূত হয়।

তড়িঘড়ি করে একটি বেসরকারি হাসপাতালে নেওয়ার পথেই মৃত্যু হয় জনপ্রিয় এই অভিনেত্রীর। তার মৃত্যুর খবর নিশ্চিত করে সংবাদ মাধ্যমকে এমন বিবৃতিই দেন তার ম্যানেজার। ম্যানেজার তার বিবৃতিতে অর্থির শ্বাস কষ্টের কথাই জানিয়েছেন, কিন্তু শরীরের বাড়তি মেদ ঝরাতে আমেরিকায় গিয়ে লাইপোসাকশান করিয়েছিলেন এই অভিনেত্রী।

আর এর কারণেই হৃদরোগে আক্রান্ত হয়েছিলেন বলে মনে করছেন অনেক ঘনিষ্টজন। তেলেগু ছবির ইন্ডাস্ট্রিতে অর্থি আগারওয়াল খুব জনপ্রিয় থাকলেও, অভিনয় জগতে তিনি নাম লিখিয়েছিলেন বলিউডে অভিনয়ের মাধ্যমেই। বলিউডে তার প্রথম ছবি ‘পাগলপণ’। তার পরেই চলে যান টলিউডে। প্রথম ছবি ‘নুভু নকু নাচাভ’ এতে তার বিপরীতে ছিলেন ভেঙ্কটেশ। চিরঞ্জীবী, নাগার্জুনা, মহেশ বাবু দক্ষিণের সব বড় নায়কের সঙ্গেই অভিনয় করেছেন আর্থি। তার হঠাৎ মৃত্যুতে সমস্ত টলিউডে শোকের ছায়া নেমে এসেছে।

(Visited 27 times, 1 visits today)

1 COMMENT

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here