মাধবপুরে অপহরণকারীর কবল থেকে স্কুলছাত্রীর রক্ষা

0
141

201 (43)সিলেটের সংবাদ ডটকম ডেস্ক: হবিগঞ্জের মাধবপুর উপজেলার সৈয়দ সঈদ উদ্দিন স্কুল এন্ড কলেজের ৬ষ্ঠ শ্রেণীর এক ছাত্রী অটোরিকশা থেকে ঝাঁপ দিয়ে অপহরণকারীর কবল থেকে রক্ষা পেলেও তার একটি পা ভেঙ্গে গেছে। মঙ্গলবার দুপুরে উপজেলার নোয়াপাড়া-খড়কী সড়কে এ ঘটনা ঘটে।

এ ঘটনার সঙ্গে যুক্ত থাকার দায়ে এলাকাবাসী হবিগঞ্জ জেলার বাহুবল উপজেলার জাঙ্গালিয়া গ্রামের মনোধীর গোপের ছেলে পলাশ গোপ (১৬) এবং মাধবপুর উপজেলার হাড়িয়া গ্রামের রজব আলীর ছেলে শাহীন (১৮) কে আটক করে থানা পুলিশে সোর্পদ করেছে।

পুলিশ ও ছাত্রীর পরিবার সূত্রে জানা যায়, খড়কী গ্রাম থেকে ওই দিন দুপুরে পরীক্ষা দেওয়ার জন্য একটি সিএনজি অটোরিকশায় উঠে বিদ্যালয়ে যাওয়ার পথে পূর্বে থেকে ওৎপেতে থাকা যাত্রী বেশী ৩ অপহরণকারী ছাত্রীকে ঝাঁপটে ধরে জোরপূর্বক অন্যদিকে নিয়ে যাওয়ায় চেষ্টা চালায়। এ সময় মেয়েটি কৌশলে চলন্ত গাড়ি থেকে ঝাঁপ দেয়।

এতে তার ডান পা ভেঙ্গে যায়। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়। খবর পেয়ে মাধবপুর থানা পুলিশ জনতার হাতে আটক ২ অপহরণকারীকে উদ্ধার করে থানায় নিয়ে আসে। মাধবপুর থানা ভারপ্রাপ্ত মোল্লা মনির হোসেন জানান, এ ঘটনায় উল্লেখিত অপহরণকারীর বিরুদ্ধে মামলা হয়েছে।

(Visited 1 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here