বিয়ানীবাজার উপজেলা পরিষদের সংরক্ষিত আসনে সুলতানা ও জাহানারা বিজয়ী

0
120

1 (3)সিলেটের সংবাদ ডটকম: বিয়ানীবাজার উপজেলা পরিষদের সংরক্ষিত নারী আসনের সদস্যদের গতকাল সোমবার ভোটগ্রহণ সম্পন্ন হয়েছে। সকাল ৮টা থেকে দুপুর ২ টা পর্যন্ত একটানা ভোটগ্রহণ চলে। সংরক্ষিত ২ নারী সদস্য পদে ২ জন করে ৪ জন প্রতিদ্বন্দ্বিতা করেন। নির্বাচনে শতভাগ ভোট কাস্ট হয়।

নির্ধারিত সময়ের পর ভোট গণনা শেষে দায়িত্বপ্রাপ্ত প্রিজাইডিং অফিসার কবির উদ্দিন আহমদ ফলাফল ঘোষণা করেন। প্রাপ্ত ফলাফলে মাথিউরা, তিলপাড়া ও লাউতা ইউনিয়নের সংরিক্ষত আসনে সুলতানা রাজিয়া ১৬ ভোট পেয়ে বিজয়ী হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি মরিয়ম বেগম পান ৭ ভোট। এদিকে শেওলা, দুবাগ ও কুড়ারবাজার ইউনিয়নের সংরক্ষিত আসনে জাহানারা বেগম ১১ ভোট পেয়ে বিজয়ী হন। তার নিকটতম তীব্র প্রতিদ্বন্দ্বি খালেদা বেগম  পান ১০ ভোট। উপজেলা পরিষদের সংরক্ষিত অপর ২ আসনে ইতিমধ্যে সিলেকশনের মাধ্যমে নারী সদস্য নির্বাচিত করা হয়েছে।

এদিকে সোমবার উপজেলা পরিষদ হলরুমে ভোট গণণা চলাকালে উপস্থিত ছিলেন বিয়ানীবাজার উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান খান, উপজেলা নির্বাহী অফিসার মো. আসাদুজ্জামান, মুক্তিযোদ্ধা আব্দুল আহাদ কলা মিয়া, যুক্তরাষ্ট্র প্রবাসী আ’লীগ নেতা ও আমেরিকা লিবার্টি পাওয়ার প্লান্ট বিডি’র পরিচালক মো. আবুল হোসেন, উপজেলা আওয়ামী লীগের তথ্য সম্পাদক ছালেহ আহমদ বাবুল, পৌর আ’লীগের সাধারণ সম্পাদক এবাদ আহমদ, রোটারিয়ান গৌছ উদ্দিন খান, উপজেলা জাতীয় শ্রমিক লীগের সাধারণ সম্পাদক শাহাজানুল ইসলাম লায়েক, সাপ্তাহিক বিয়ানীবাজার বার্তা পত্রিকার সম্পাদক ছাদেক আহমদ আজাদ, সাপ্তাহিক সম্ভাবনা পত্রিকার সম্পাদক মাছুম আহমেদ, যুবলীগ নেতা জাকারিয়া মাহমুদ প্রমুখ।

বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য এডভোকেট মোহাম্মদ আব্বাছ উদ্দিন এক বিবৃতিতে বলেন, বিয়ানীবাজার উপজেলা পরিষদের সংরক্ষিত নারী আসনে আমার ছোট বোন মাথিউরা ইউপি সদস্য সুলতানা রাজিয়া ও নারী নেত্রী জাহানারা বেগমকে বিপুল ভোটে বিজয়ী করায় আমি ভোটারদের প্রতি কৃতজ্ঞ। পাশাপাশি আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মী যারা পরিশ্রম করেছেন সবার প্রতি থাকলো অকৃত্রিম ভালোবাসা। তিনি সকলের মঙ্গল কামনা করেন।

(Visited 5 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here