বৃহস্পতিবার সিলেট আসছেন প্রধানমন্ত্রী

0
227

2 (8)সিলেটের সংবাদ ডটকম ডেস্ক: আগামী ১৮ জুন সিলেটে আসছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ৬দিনের যুক্তরাজ্য সফর শেষে ১৮ জুন বৃহস্পতিবার প্রধানমন্ত্রী যুক্তরাজ্য থেকে সরাসরি সিলেট বিমানবন্দরে এসে পৌছাবেন। ঐদিন সিলেটে ১ ঘন্টার যাত্রা বিরতি শেষে ঢাকার উদ্দেশ্যে রওয়ানা দেবেন।

প্রধানমন্ত্রীকে স্বাগত জানাতে দলের পক্ষ থেকে প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। সিলেট মহানগর আওয়ামীলীগের সভাপতি ও সিলেট সিটি কর্পোরেশনের সাবেক মেয়র বদরউদ্দিন আহমদ কামরান জানান, আওয়ামীলীগ সভানেত্রী ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ১৮ জুন বৃহস্পতিবার বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে যুক্তরাজ্য থেকে সরাসরি সিলেট বিমানবন্দরে এসে পৌছাবেন। আওয়ামীলীগের পক্ষ থেকে প্রধানমন্ত্রীকে সিলেট ওসমানী বিমানবন্দরে স্বাগত জানানো হবে।

ঘন্টাব্যাপী এ যাত্রা বিরতিকালে দলীয় নেতৃবৃন্দ প্রধানমন্ত্রীর সাথে সৌজন্য সাক্ষাত করবেন। অপর একটি সূত্র জানায়, প্রধানমন্ত্রীর সিলেট ওসমানী বিমানবন্দরে যাত্রা বিরতিকালে দলীয় নেতৃবৃন্দ সিলেট আওয়ামীলীগের সাংগঠনিক অবস্থা, রাজনৈতিক পরিস্থিতি ও উন্নয়ন কর্মকান্ড সম্পর্কে প্রধানমন্ত্রীকে অবহিত করবেন।

সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমান বন্দরের ব্যাবস্থাপক মো: হাফিজ আহমদ জানান, মাননীয় প্রধানমন্ত্রী বাংলাদেশ বিমানের লন্ডন সিলেট সরাসরি ফ্লাইটে নির্ধারিত সময় অনুযায়ী সকাল ৯টা ১৫ মিনিটে সিলেটে এসে পৌছাবেন। সে লক্ষ্যে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

(Visited 3 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here