পনিটুলায় দুর্ধর্ষ ডাকাতি

0
178

85 (6)সিলেটের সংবাদ ডটকম: সিলেট মহানগরীর পনিটুলা এলাকায় একই সাথে একটি তিনতলা ভবনের দোতলা ও তিন তলায় দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। জালালাবাদ থানার ওসি আখতার হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

ভাটিবাংলা উন্নয়ন পরিষদের কেন্দ্রীয় সভাপতি সুরঞ্জিত বর্মণ ও ল্যাব এইডের চিকিৎসক সন্দীপ কানুনগোর বাসায় হানা দিয়ে মুখোশধারী, জাঙ্গিয়া পরা ও উদোম গায়ের ডাকাতদল প্রায় দেড়লাখ টাকা ও ২৬ ভরি স্বর্ণালংকার নিয়ে গেছে  বলে স্বীকার করেছেন ওসি আখতার।

সংশ্লিষ্টদের সাথে কথা বলে জানা গেছে, সোমবার দিনগত রাত আড়াইটার দিকে ১০/১৫ জনের ডাকাতদল ঐ ভবনের দোতলার পাকা রেলিং ভেঙ্গে এবং কৌশলে দরজা খুলে প্রথমে ডা. সন্দীপ কানুনগোর বোনের কক্ষে ঢুকে। পরে বোনকে দিয়ে দাদা-বৌদিকে জাগিয় তুলে। তারা দরজা খুলতেই ডাকাতরা ডা. সন্দীপ কানুনগোকে বেঁধে গলায় ধারালো ছোরা ধরে। এরপর তার স্ত্রী মেরিস্টোপসের চিকিৎসক দীপু কানুনগোকে তার স্বামীকে হত্যার ভয় দেখিয়ে নগদ এক লাখ টাকা ও ২০ ভরি ওজনের স্বর্ণালংকার নিয়ে যায়।

পরে একই ডাকাতদল ডা. সন্দীপ কানুনগোকে তিনতলায় নিয়ে যায়। তাকে দিয়ে জাগিয়ে তুলে ভাটিবাংলা উন্নয়ন পরিষদের সভাপতি সুরঞ্জিত বর্মণের পরিবারের লোকজনকে। তারা পরিচিত কণ্ঠ শুনে দরজা খুলতেই ডাকাতরা ঘরে ঢুকে সুরঞ্জিত বর্মণ ও তার ভাই অসীম বর্মণকে বেঁধে তাদের গলায় ছোরা ধরে হত্যার ভয় দেখিয়ে বাসার অন্যদের নিকট থেকে নগদ ৫০ হাজার টাকা ও ৬ ভরি ওজনের স্বর্ণালংকার নিয়ে যায়। খবর পেয়ে মঙ্গলবার সকালে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। ঘটনাস্থল পরিদর্শনের বিষয়টি উল্লেখ করে ওসি বলেন, এ ঘটনায় মামলা দায়েরেরও প্রস্তুতি চলছে।

(Visited 7 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here