অপহরণের পর প্রবাসীর স্ত্রী-পুত্র উদ্ধার : গ্রেফতার ১

0
139

788 (2)সিলেটের সংবাদ ডটকম: অপহরনের অভিযোগে গাজীপুরের কোনাবাড়ি থেকে দক্ষিণ সুরমার মোগলাবাজারের কান্দিয়ারচরের সিএনজি অটোরিক্সা চালক খালেদ আহমদকে (২৮) গ্রেফতার করেছে পুলিশ। সেই সাথে অপহৃত সৌদি প্রবাসীর স্ত্রী ও তার চার বছর বয়সী শিশু পুত্র শাহী আহমদ শাফিকেও (৪) উদ্ধার করা হয়েছে।

আজ বৃহস্পতিবার তাদেরকে কোর্টে হাজির করা হবে বলে জানিয়েছেন মামলার তদন্ত কর্মকর্তা এস আই স্বপন কান্তি দাস। পুলিশ সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, দক্ষিণ সুরমার মোগলাবাজার থানার কান্দেবপুরের বাসিন্দা সৌদী প্রবাসী মজির উদ্দিন তালুকদারের স্ত্রী ২ সন্তানের জননী  ও তার পুত্র শাফিকে গত ৯ জুন সকাল সাড়ে ৮টায় স্থানীয় আল-ইকমা কিন্ডারগার্ডেনের সামন থেকে দুর্বৃত্তরা অপহরণ করে নিয়ে যায়।

এ ঘটনায় গৃহবধূর পিতা গোলাপগঞ্জের লক্ষনাবন্দের আব্দুল মান্নান বাদী হয়ে ১১ জুন মোগলাবাজার থানায় অপহরণের অভিযোগে মামলা দায়ের করেন। মামলা নং ৭। মামলা দায়েরের পর তদন্তকারী কর্মকর্তা এসআই স্বপন কান্তি দাস অপহৃতদের উদ্ধারে মাঠে নামেন। মোবাইল ফোনের সূত্র ধরে চলে পুলিশের অভিযান। এক পর্যায়ে এসআই স্বপনের নেতৃত্বে মোগলাবাজার থানার একদল পুলিশ গাজীপুর পুলিশের সহযোগিতায়  বুধবার  গাজীপুরের কোনাবাড়ীতে অভিযান চালায়।

অভিযানকালে অপহৃত গৃহবধূ ও তার পুত্রকে উদ্ধার করা হয়। এ ঘটনায় জড়িত সিএনজি অটোরিকসা চালক খালেদ আহমদকে গ্রেফতার করে পুলিশ। গ্রেফতারকৃত খালেদ মোগলাবাজার থানার কান্দিয়ারচরের মঞ্জুর মিয়ার পুত্র। অন্য একটি সূত্র জানায়, খালেদ ও শিপার মধ্যে বেশ কিছুদিন ধরে গভীর সম্পর্ক তৈরি হয়।

এর সুবাদে তারা একসাথে গাজীপুরে পালিয়ে যায়। মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই স্বপন কান্তি দাস সংবাদ মাধ্যমকে বলেন, গ্রেফতারকৃত খালেদ ও উদ্ধারকৃত অপহৃত গৃহবধূকে তার পুত্রসহ বৃহস্পতিবার আদালতে সোপর্দ করা হবে।

(Visited 8 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here