পানি নেই বৃহত্তর রায়নগরে ভোগান্তি

0
87

122সিলেটের সংবাদ ডটকম: নগরীর বৃহত্তর রায়নগর এলাকার রোজার প্রথম দিন থেকে পানির জন্য হাহাকার শুরু হয়েছে। ওই এলাকার ১০/১২টি পাড়ার কয়েক হাজার পরিবার সিটি করপোরেশনের সরবরাহকৃত পানি পাচ্ছেন না। রোজার প্রথম দিন শুক্রবার সকাল থেকে বৃহত্তর রায়নগর এলাকায় সিটি করপোরেশনের পানি সরবরাহ বন্ধ হয়ে পড়ায় বিপাকে পড়েছেন ওই এলাকার লোকজন।

পানির জন্য সিটি করপোরেশনের সংশ্লিষ্ট শাখায় বারবার যোগাযোগ করেও কোন প্রতিকার পাননি এলাকার লোকজন। জানা গেছে, শুক্রবার প্রথম রোজার দিন সকালে বৃহত্তর রায়নগর এলাকায় সিটি করপোরেশনের পানি সরবরাহ (সাপ্লাই ওয়াটার) বন্ধ হয়ে যায়। এতে বৃহত্তর রায়নগরের রাজবাড়ি, দপ্তরি পাড়া, দর্জিপাড়া, দর্জিবন্ধ, মিতালী, পূর্ব শাহী ঈদগাহের কয়েকটি এলাকার লোকজন বিপাকে পড়েন।

রোজার শুরুতে পানি না পেয়ে ওই এলাকার লোকজনের ভোগান্তি চরমে পৌঁছে। অনেকে বাইরে থেকে পানি কিনে এনে ইফতার ও সেহরীর রান্না সম্পন্ন করেন। পানির জন্য এলাকার লোকজন সিটি করপোরেশনের পানি শাখায় বারবার যোগাযোগ করা হলেও পানি সরবরাহ বন্ধের ব্যাপারে কোন সুনির্দিষ্ট কারণ জানাননি। এ ব্যাপারে সিলেট সিটি করপোরেশনের পানি বিভাগের নির্বাহী প্রকৌশলী আলী আকবর এর সাথে মোবাইল ফোনে কয়েকবার যোগাযোগের চেষ্টা করা হলে তিনি ফোন রিসিভ করেননি।

(Visited 6 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here