হবিগঞ্জে ভূয়া সাংবাদিক আটক

0
154

47 (6)সিলেটের সংবাদ ডটকম: হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে এক মহিলা রোগীর মোবাইল ও টাকা ছিনতাইকালে ভূয়া আইনজীবি ও সাংবাদিক নামধারী শাহজাহান (৩৫)কে তার সহযোগি করিম (২৫)সহ আটক করেছে জনতা। পরে গণপিটুনি দিয়ে তাদেরকে সদর থানায় সোপর্দ করা হয়েছে।

রবিবার দুপুরে এ চাঞ্চল্যকর ঘটনা ঘটে। ধৃত শাহজাহান অনন্তপুর এলাকার এডভোকেট আঞ্জব আলী ও করিম সুলতান মাহমুদপুর এলাকার কাদির মিয়ার পুত্র। হাসপাতাল সূত্রে জানা যায়, বানিয়াচং উপজেলার ইকরাম গ্রামের মস্তুফা মিয়ার স্ত্রী সামছিয়া বেগম (৩০) অসুস্থ হয়ে গত ২/৩ দিন ধরে হবিগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। গতকাল দুপুরে সামছিয়া হাসপাতালের মহিলা ওয়ার্ডের বারান্দায় বসে থাকলে ভূয়া আইনজীবি ও সাংবাদিক নামধারী শাহজাহান তার সহযোগিদের নিয়ে তাকে কৌশলে হাসপাতালের টয়লেটে নিয়ে যায়।

টয়লেটে নিয়ে যাবার পর ছিনতাইকারীরা তার ২টি মোবাইল ফোন, ১৫ হাজার টাকা ও ২টি স্বর্ণের কানের দুল হাতিয়ে নেয়। এসময় তারা তাকে শ্লীলতাহানির চেষ্টা চালায়। ওই মহিলা রোগীর চিৎকারে হাসপাতালের লোকজন শাহজাহান ও তার সহযোগি করিমকে আটক করে। এসময় তার অন্যান্য সহযোগিরা পালিয়ে যায়।

পরে জনতা তাদেরকে উত্তম-মধ্যম দিয়ে সদর থানায় সোপর্দ করে। পুলিশ জানায়, আটককৃত শাহজাহানের বিরুদ্ধে চাঁদাবাজি, মাদক, চুরি ও ছিনতাইয়ের একাধিক মামলা রয়েছে। সে কখনো আইনজীবি, সাংবাদিক ও পুলিশ পরিচয়ে সাধারণ মানুষের সাথে প্রতারণা করে আসছে। এসব অভিযোগে শাহজাহান পুলিশের হাতে বহুবার আটকও হয়।

(Visited 9 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here