হবিগঞ্জে প্রেমিকার নগ্ন ছবি ইন্টারনেটে প্রকাশ করায় আটক ১

0
189

5 (1)সিলেটের সংবাদ ডটকম: প্রেমিকাকে জীবনসঙ্গী হিসেবে না পাওয়ার ক্ষোভে ফেসবুকসহ ইন্টারনেটে নগ্ন ছবি ছেড়ে দেয়ার অভিযোগে হবিগঞ্জ সদর উপজেলার বাগুনীপাড়া গ্রাম থেকে হাবিবুর রহমান জামাল নামে এক যুবককে আটক করেছে পুলিশ।

পুলিশ সূত্র জানায়, বাগুনীপাড়া গ্রামের আবু তাহেরের পুত্র বৃন্দাবন কলেজের মাস্টার্সের ছাত্র হাবিবুর রহমান জামালের সাথে বাহুবল উপজেলার আদিত্যপুর গ্রামের এক স্কুলছাত্রীর দীর্ঘদিন যাবত প্রেমের সম্পর্ক চলছিল। প্রেমের সম্পর্কের সুবাদে জামাল মেয়েটিকে নিয়ে বিভিন্ন স্থানে বেড়াতে গিয়ে তার সাথে নানা অঙ্গভঙ্গিতে ছবি তুলে। তাদের সম্পর্ক মেয়েটির মা-বাবা জেনে ফেলে তাকে শাসন করেন জামালের সাথে না মেশার জন্য। মেয়েটি জামালকে বিষয়টি অবগত করলে জামাল তার মা-বাবাকে দিয়ে তাদের বাড়িতে বিয়ের প্রস্তাব পাঠায়। কিন্তু মেয়েটির মা-বাবা জামালের কাছে বিয়ে দিতে রাজি হয়নি।

এর মধ্যে প্রায় ৩ মাস পূর্বে মেয়েটির মা-বাবা মেয়েটিকে অন্যত্র বিয়ে দেন। এ খবর জামালের কাছে পৌঁছলে জামাল তার দীর্ঘদিনের প্রেমিকাকে জীবনসঙ্গী হিসেবে না পাওয়ার ক্ষোভে তার কাছে থাকা মেয়েটির ছবিগুলো এডিট করে নগ্ন ছবি হিসেবে তৈরি করে ফেসবুকসহ ইন্টারনেটে ছেড়ে দেয়। এসব ছবি দেখে মেয়েটির স্বামী হবিগঞ্জ সদর মডেল থানায় অভিযোগ করেন। অভিযোগের প্রেক্ষিতে গত রবিবার দিবাগত রাত ৩টার দিকে এসআই মিজানুর রহমান ও এসআই সানাউল্লাহর নেতৃত্বে একদল পুলিশ বাগুনীপাড়া গ্রাম থেকে জামালকে আটক করে।

সোমবার দুপুরে হবিগঞ্জ সদর মডেল থানার ওসি নাজিম উদ্দিন তাকে জিজ্ঞাসাবাদ করলে জামাল জানায়, মেয়েটির সাথে আমার দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক ছিল। কিন্তু মেয়েটির মা-বাবা আমার কাছে বিয়ে না দিয়ে অন্য স্থানে বিয়ে দেয়ায় আমি মেনে নিতে পারিনি। এজন্য এ ধরনের কর্মকান্ড করেছি। ভবিষ্যতে মেয়েটিকে আর উত্ত্যক্ত করবো না। এ ব্যাপারে মেয়েটির স্বামী বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন।

(Visited 7 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here