হবিগঞ্জের নতুন জেলা প্রশাসক সাবিনা আলম

0
165

1 (7)সিলেটের সংবাদ ডটকম: হবিগঞ্জের নতুন জেলা প্রশাসক হিসেবে সাবিনা আলম বুধবার বিকেলে এসে যোগদান করেছেন। বৃহস্পতিবার তিনি বিদায়ী জেলা প্রশাসক মো. জয়নাল আবেদীনের কাছ থেকে দায়িত্ব গ্রহণ করবেন। বুধবার সন্ধ্যায় নতুন জেলা প্রশাসক সাবিনা আলম বিসিএস প্রশাসন সমিতি কর্তৃক বিদায়ী জেলা প্রশাসক মো. জয়নাল আবেদীনের বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে যোগদান করেন।

একই অনুষ্ঠানে তাকে জেলা প্রশাসক হিসেবে বরণ করা হয়। উল্লেখ্য, হবিগঞ্জে প্রথম নারী জেলা প্রশাসক হিসেবে নিয়োগ পেয়েছেন ঠাকুরগাঁও জেলার বাসিন্দা সাবিনা আলম। নবনিযুক্ত জেলা প্রশাসক সাবিনা আলম ১৫তম বিসিএস ক্যাডারের সদস্য। তিনি গত চার বছর সরকারি কর্মকমিশনে কর্মরত ছিলেন।

সর্বশেষ দুই বছর তিনি পরিচালক হিসেবে দায়িত্ব পালন করেন। এর আগে তিনি সৈয়দপুর ও জয়পুরহাটে উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে দায়িত্ব পালন করেছেন। এ ছাড়া তিনি বিভিন্ন জেলায় সহকারী কমিশনার হিসেবেও দায়িত্ব পালন করেন। শিক্ষাজীবনে তিনি জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় থেকে পদার্থবিদ্যায় অনার্স ও মাস্টার্স সম্পন্ন করেছেন। ব্যক্তিজীবনে তিনি এক ছেলে ও এক মেয়ের মা। তার স্বামী বদরে মুনীর ফেরদৌস বর্তমানে নোয়াখালী জেলার জেলা প্রশাসক হিসেবে দায়িত্ব পালন করছেন।

(Visited 8 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here