পুরস্কারের জন্য থানায় জিডি করবে দীঘি

0
2642

4 (21)সিলেটের সংবাদ ডটকম ডেস্ক: থানায় জিডি করার সিদ্ধান্ত নিয়েছেন দীঘির বাবা অভিনেতা সুব্রত। বিষয়টি নিশ্চিত করে সুব্রত বলেন, ‌আসলে চেনাজানা সব জায়গাতেই সন্ধান করা হয়েছে। কিন্তু পাওয়া যাচ্ছে না পুরস্কারটি।

কাছের মানুষরা পরামর্শ দিলেন একটি সাধারণ জিডি করিয়ে রাখতে। তাই ভাবছি আজকালের মধ্যে একবার থানায় যাবো। মেয়ের এত কষ্টের অর্জন, সেটিকে তো আর এভাবে হাতছাড়া হতে দেয়া যায় না। কিছুদিন আগে একটি গণমাধ্যমকে সাক্ষাৎকার দিতে গিয়ে জনপ্রিয় শিশুশিল্পী দীঘি জানিয়েছিলেন তার জয় করা একটি জাতীয় চলচ্চিত্র পুরস্কার চুরি গেছে।

অনেক খোঁজাখুঁজির পরও পাওয়া যায়নি সেটি। দীঘির বাবা অভিনেতা সুব্রত গণমাধ্যমকে বলেছিলেন, বাসার শেলফে তিনটি জাতীয় চলচ্চিত্র পুরস্কার সাজানো ছিল। সেখান থেকে ‘এক টাকার বউ’ ছবির জন্য পাওয়া পুরস্কারটির সন্ধান মিলছে না।

কয়েক দিন আগে দীঘির পুরস্কারের শেলফটি গোছাতে গিয়ে সেটি চোখে পড়ে তার। প্রসঙ্গত, ২০১২ সালে ‘এক টাকার বউ’ চলচ্চিত্রের জন্য এই পুরস্কারটি পেয়েছিলেন দিঘী। এছাড়াও ‘কাবুলিওয়ালা’ ও ‘চাচ্চু আমার চাচ্চু’ ছবিতে অভিনয় করেও শিশুশিল্পী হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পান দিঘী।

(Visited 27 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here