বিশ্বনাথে জাপা এমপির সংবর্ধনা মঞ্চ ভাঙচুর

0
224

10 (22)সিলেটের সংবাদ ডটকম: সিলেট-২ আসনের জাতীয় পার্টির সংসদ সদস্য ইয়াহইয়া চৌধুরী এহিয়ার সংবর্ধনা অনুষ্ঠানের মঞ্চ ভাঙচুর করা হয়েছে। এ সময় অনুষ্ঠানে ব্যবহৃত মাইকও নিয়ে যায় ভাঙচুরকারীরা।

সংসদ সদস্য ইয়াহইয়া চৌধুরী এহিয়া বলেন, ‘যারা বিশ্বনাথ-বালাগঞ্জের উন্নয়নে ঈর্ষান্বিত তারাই এ কাজ করেছেন। উপজেলার দশঘর ইউনিয়নের ময়নাগঞ্জ বাজারে বুধবার সংসদ সদস্যের সম্মানে সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করে স্থানীয় জাতীয় পার্টি। এ অনুষ্ঠান বিকেল ৩টায় হওয়ার কথা ছিল।

কিন্তু এর আগেই স্থানীয়রা মঞ্চ ভাঙচুর করে মাইক নিয়ে যাওয়া হয় বলে অভিযোগ তুলেছেন জাপার নেতারা। জানা গেছে, স্থানীয় সংসদ সদস্য ইয়াহইয়া চৌধুরী এহিয়া কাশিমপুর গ্রামে বিদ্যুতের উন্নয়নের উদ্বোধন ও তার সম্মানে ময়নাগঞ্জ বাজারে সংবর্ধনা অনুষ্ঠানের কথা ছিল বুধবার।

কিন্তু এর আগে বিকেল পৌনে ৩টার দিকে সংবর্ধনা অনুষ্ঠানে মঞ্চ ভাঙচুর ও মাইক নিয়ে যায় ভাঙচুরকারীরা। বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবুল আখতার বলেন, এমপি এহিয়া এলাকায় কোনো উন্নয়ন করেননি। তাই বিক্ষুব্ধ জনতাই মঞ্চ ভাঙচুর করেছে বলে শুনেছি। বিশ্বনাথ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল হোসেন জানান, ‘এ রকম একটি ঘটনা তিনি শুনছেন। ঘটনার সময় তিনি সিলেট ছিলেন।

(Visited 4 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here