ছাতক থেকে অপহৃত স্ত্রী উদ্ধার

0
256

2012সিলেটের সংবাদ ডটকম: সিলেটের জালালাবাদ থেকে ‘অপহৃত’ সাজনা বেগম (২৪)কে উদ্ধার করা হয়েছে। সুনামগঞ্জের ছাতক উপজেলার ধুলারবাজার এলাকার মুহাম্মদপুর গ্রামের আকবর আলী (৩০)র বাড়ি থেকে তাকে উদ্ধার করে বুধবার রাত সাড়ে ১০টায় জালালাবদ থানায় আনা হয়েছে।

উদ্ধারের পর তাৎক্ষণিক জিজ্ঞাসাবাদ শেষে পুলিশ বলছে, অপহরণ নয়, ’পরকীয়ার’ টানেই তিনি ঘর ছেড়েছিলেন। এমনকি ঘটনার দিন একটি বিশেষ নম্বরে চারশ’ মিনিট ফোনালাপেরও প্রমাণও পেয়েছে পুলিশ। জানা গেছে, সাজনা বেগম সিলেট সদর উপজেলার মোগলগাঁও ইউনিয়নের বালাগাঁও গ্রামের আলা উদ্দিনের স্ত্রী। ২৫ জুলাই তিনি নিখোঁজ হন।

এরপর ২৮ জুলাই তার ভাই একই ইউনিয়নের নোয়াগাঁও গ্রামের আব্দুল হকের ছেলে নজরুল ইসলাম বাদি হয়েছে জালালাবাদ থানায় একটি অপহরণ মামলা (নং-১৪) করেন। এতে সাজনার স্বামী আলাউদ্দিন ও তার ভাই তাজুল ইসলামসহ ৯ জনকে আসামি করা হয়। ৩০ জুলাই পুলিশ আলাউদ্দিনকে এই মামলায় গ্রেফতার করে জেল হাজতে পাঠায়। বুধবার সন্ধান মিলে সাজনা ছাতক রয়েছে।

তখন জালালাবাদ থানার এসআই আব্দুল বাতেন, মোগলগাঁও ইউনিয়নের ৭ নং ওয়ার্ড সদস্য আব্দুল মালিক ও সংরক্ষতি মহিলা ওয়ার্ডের সদস্য রং মালাকে নিয়ে মুহাম্মদপুর গ্রামে অভিযান চালায়। সেখান থেকে সাজনাকে জালালাবাদ থানায় এনে জিজ্ঞাসাবাদ শুরু করে। ছাতক থানা পুলিশ তাদের সহায়তা করে। বুধবার রাত পৌনে ১২টায় এই রিপোর্ট লেখা পর্যন্ত সাজনাকে জিজ্ঞাসাবদ চলছি।

তাৎক্ষণিক জিজ্ঞাসাবাদ শেষে পুলিশের ধারণা, অপহরণ নয়, পরকীয়ার টানেই তিনি ঘর ছেড়ে ছিলেন। সাজনার কললিস্ট পরীক্ষা করে একটি বিশেষ নম্বরে ঘটনার দিন (২৫ জুলাই) ৪০০ মিনিট আলাপের রেকর্ড পেয়েছে পুলিশ। এই থেকে পুলিশের ধারণা যার সাথে দীর্ঘ সময় আলাপ হয়েছে তার সাথেই ঘর ছেড়েছিলেন সাজনা।

জালালাবাদ থানার ওসি আকতার হোসেন বলেন, তাকে জিজ্ঞাসাবদ চলছে। প্রাথমিকভাবে মনে হচ্ছে পরকীয়ার টানেই ঘর ছেড়েছেন সাজনা। তবে পুরো বিষয়টি খতিয়ে দেখতে তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। প্রসঙ্গত, আলাউদ্দিনের সাথে প্রায় নয় বছর আগে বিয়ে হয় সাজনা বেগমের। তার ছয় ও চার বছরের দুটি সন্তান রয়েছে।

(Visited 6 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here