সুবিদবাজারে মাদক সেবনে বাধা দেয়ায় হামলা : আহত ৫ গাড়ী ভাংচুর

0
139

4 (2)সিলেটের সংবাদ ডটকম: সিলেট নগরীর সুবিদবাজার এলাকায় মাদক সেবনে বাধা দেয়ায় প্রতিপক্ষের উপর হামলা চালিয়েছে মাদকসেবনকারীরা। এতে আহত হয়েছে ৫ জন। আহতরা সিলেট এমএজি ওসমানী হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার রাত ১টায় (বুধবার দিবাগত রাত) সুবিদবাজার বনকলাপাড়া নূরানী ৮২/এ ৮ কোলনীতে এ ঘটনা ঘটে। আহতরা হলেন মৃত ওয়ারিছ আলীর ছেলে মো. জালাল উদ্দিন (৬০), জালালের স্ত্রী ছালেহা বেগম (৫৫), মেয়ে মনোয়ারা বেগম (২২), ছেলে ফিরুজ আহমদ (১৮) ও নাতনী কবিতা বেগম (১৩)।

তারা সবাই সুবিদবাজার বনকলাপাড়া নূরানী ৮২/এ৮ নং বাসার ভাড়াটিয়া। জালাল উদ্দিনের ছেলে মোহাম্মদ আলী জানান, সুবিদবাজার বনকলাপাড়া নূরানী ৮২/এ৮ নং বাসার ভাড়াটিয়া জাকির ভূঁইয়া একাই এলাকার বাসিন্দা কালা শফিককে নিয়ে প্রতিদিন মাদক সেবন করেন। গত মঙ্গলবার মাদক মাদক সেবন না করার জন্য জাকিরকে বলা হয়। পরদিন বুধবার রাত ১টার দিকে জাকির ও কালা শফিক ১০/১২ সন্ত্রাসী নিয়ে জালাল উদ্দিনের বাসায় হামালা চালায়।

এ সময় জালাল উদ্দিন, জালালের স্ত্রী, মেয়ে, ছেলে ও এক নানতীকে মারধর করে। পওে আহত অবস্থায় তাদেরকে সিলেট ওসমানী হাসপাতালে ভর্তি করা হয়। এছাড়াও হামলাকারীরা জালাল উদ্দিনের ছেলের একটি সিএনজি অটোরিকশা (সিলেট থ-১২-৭০৯৯) ও ঘরের আসবাবপত্র ভাঙচুর করেছে বলে জানিয়েছেন জালাল উদ্দিনের ছেলে মোহাম্মদ আলী।

(Visited 6 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here