জন্মবার্ষিকীতে সজিব হত্যাকারীদের শাস্তির দাবি

0
172

12সিলেটের সংবাদ ডটকম: জাতীয় পার্টির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক, সিলেট জেলার আহবায়ক আব্দুল্লাহ সিদ্দিকীর ছেলে নিহত মেহরান সিদ্দিকী সজিবের ২৭ তম জন্ম বার্সিকী পালিত হয়েছে।

রোববার সিলেট নগরীর শিবগঞ্জ খরাদিপাড়াস্থ বৈশাখী আবাসিক এলাকায় জাপা নেতা আব্দুল্লাহ সিদ্দিকীর ১২১ নম্বর বাসায় দুর্বৃত্তদের হাতে খুন হওয়া সজিবের জন্ম দিন উপলক্ষে খতমে কোরআন, দোয়া মাহফিল ও শিরনি বিতরণ করা হয়।

দোয়া মাহফিলে নিহত মেহরান সিদ্দিকী সজিবের বিদেহী আত্মার মাগফেরাত কামনার পাশাপাশি জান্নাতবাসী হওয়ার জন্য দোয়া করা হয়। এ ছাড়া হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানানো হয়।

মোনাজাতে দেশ ও জাতির শান্তি ও সমৃদ্ধি কামনা করা হয়েছে। দোয়া মাহফিলে শিবগঞ্জ এলাকার বিভিন্ন মসজিদের ইমাম ও খতিব, আব্দুল্লাহ দিদ্দিকীর পরিবারের সদস্য, আত্মীয় স্বজন এবং নিহত সজিবের বন্ধুরা উপস্থিতি ছিলেন।

প্রসঙ্গত, ২০১২ সালের ৯ ডিসেম্বর সন্ধ্যা সাড়ে ৭টায় সিলেট নগরীর শিবগঞ্জ খরাদিপাড়াস্থ নিজ বাসায় জাতীয় পার্টির কেন্দ্রীয় নেতা আব্দুল্লাহ সিদ্দিকীর কনিষ্ঠ ছেলে মেহরান সিদ্দিকী সজিবকে (২২) ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে খুন করে দুর্বৃত্তরা। গুরুতর আহত অবস্থায় সজিবকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে চিকিৎসকরা তাঁকে মৃত ঘোষণা করেন।

ওই দিন দুর্বৃত্তরা সজিবের ডান পায়ে ধারালো দা দিয়ে কুপায়। তাঁর উরুতে ছুরি দিয়ে আঘাত করা হয়। প্রচুর রক্তকরণেই হাসপাতালে নিয়ে যাওয়ার পথে সজিবের মৃত্যু হয়। তাঁর মৃত্যুর পর হত্যাকারীদের ফাঁসির দাবিতে সিলেটে বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে টানা কর্মসূচি পালন করা হয়।

(Visited 7 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here