হবিগঞ্জে ভিডিও অপারেটর হত্যা : ১ জনের যাবজ্জীবন

0
169

54 (6)সিলেটের সংবাদ ডটকম: হবিগঞ্জের নবীগঞ্জে ভিডিও অপারেটরকে হত্যার অভিযোগে এক ব্যক্তিকে যাবজ্জীবন কারাদন্ড প্রদান করা হয়েছে। একই সাথে ১০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো ৬ মাসের কারাদন্ড প্রদান করা হয়। রবিবার দুপুরে হবিগঞ্জের জেলা ও দায়রা জজ মোঃ আতাবুল্লাহ এ দন্ডাদেশ প্রদান করেন।

মামলার বিবরণে জানা যায়, ২০০১ সালের ৬ এপ্রিল রাত ৯ টায় নবীগঞ্জ উপজেলার হিরাগঞ্জ বাজারের দি লাভ অডিও ভিডিও সেন্টার থেকে ভাড়ায় চালিত ভিডিও সেট নেন মিনাজপুর গ্রামের আসদ্দর মিয়ার পুত্র জিলাদ মিয়া।

সাথে যান ভিডিও অপারেটর ফারুক মিয়া। পরে অপারেট ফারুকের কোন খোঁজ খবর না পেয়ে ওই ব্যবসা প্রতিষ্ঠানের মালিক মিঠাপুর গ্রামের আবুল কাসেম আজাদ নবীগঞ্জ থানায় মামলা করলে ৩দিন পর ফারুকের লাশ বরাক নদীর পাড় থেকে উদ্ধার করে নবীগঞ্জ থানা পুলিশ। এ ঘটনায় একটি হত্যা মামলা দায়ের করা হয়।

নিহত ফারুক মিয়া কিশোরগঞ্জ জেলার মিঠামইন উপজেলার আজমিরীগঞ্জের পার্শ্ববর্তী গ্রাম গোবিন্দপুর গ্রামের হাসেন আলীর পুত্র। সে ওই প্রতিষ্ঠানে কাজ করতো। দীর্ঘ ১৪ বছর পর গতকাল এই মামলার রায় দেয়া হয়। রায় প্রদানের সময় মামলার আসামী জিলাদ পলাতক ছিল। রাষ্ট্রপক্ষে মামলা পরিচালনা করেন পিপি আকবর হোসেইন জিতু।

(Visited 8 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here