নায়িকা সিমলার বিয়ের গুঞ্জন

0
1207

shimla-10সিলেটের সংবাদ ডটকম ডেস্ক: বাংলা চলচ্চিত্রের ম্যাডাম ফুলি খ্যাত জনপ্রিয় নায়িকা সিমলা বিয়ে করতে যাচ্ছেন। এমন খবর কয়েকদিন ধরেই চলচ্চিত্র পাড়ার ঘুরোঘুরি করছিলো। কিন্তু এ বিষয়ে নিশ্চিত করে কেউই কিছু বলতে পারছেন না। চলচ্চিত্র সংশ্লিষ্টরা বলছেন, এক সময়ের জনপ্রিয় এ নায়িকার হাতে এখন আর আগেরমত ছবি নেই। ছবি কেন্দ্রীক তার ব্যস্ততাও কম।

এছাড়া তার বয়সও হয়েছে। যার কারণে তিনি যদি বিয়ের সিদ্ধান্ত নেন তা অবাক হওয়ার কিছু থাকবে না। কিন্তু এ বিষয়ে সিমলার সঙ্গে যোগাযোগ করা হলে তিনি প্রিয়.কমকে বলেন, ‘আমি আসলে এ বিষয়ে কিছুই জানিনা। আর আমি চাইও না এ নিয়ে কোন বিতর্ক হোক।

যখন বিয়ে করবো তখন সবাইকে জানাব। এদিকে সূত্র জানায়, বাংলাদেশি ইতালি প্রবাসী একজন ব্যবসায়ীর সঙ্গে সিমলার বিয়ের কথা চলছে। তবে তার নাম জানা যায়নি। এছাড়া সিমলা ও তার পরিবারেরও এ বিয়ের বিষয়ে ইতিবাচক রয়েছেন। সম্প্রতি ইতালি থেকে দেশে আসেন সেই ইতালি প্রবাসী পাত্র। সেসময় তারা বিয়ের বিষয়টি নিয়ে পারিবারিকভাবে আলোচনাও করেছেন।

খু্ব শিগুগরই বিয়ের পিঁড়িতে বসতে পারেন সিমলা। জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রাপ্ত অভিনয়শিল্পী শিমলা। ১৯৯৯ সালে ‘ম্যাডাম ফুলি’ চলচ্চিত্রের মাধ্যমে বাংলা চলচ্চিত্র অঙ্গনে পা রাখেন তিনি। এরপর দুই বছর টানা অভিনয় করলেও নিজেকে গুটিয়ে নেওয়া শুরু করেছিলেন এ অঙ্গন থেকে। কিন্তু এরপর আবার নিয়মিত হন চলচ্চিত্রে। বর্তমানে সিমলা নাইওর, নিষিদ্ধ প্রেমের গল্প, ম্যাডাম ফুলি ২ ছবির কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন।

(Visited 20 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here