সিলেটের চারজনসহ ২০ বিশিষ্ট ব্যক্তিকে হত্যার হুমকি

1
262

00সিলেটের সংবাদ ডটকম ডেস্ক: সিলেটের শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ, আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য সুরঞ্জিত সেনগুপ্ত, সমাজকল্যাণমন্ত্রী  মহসিন আলী এবং বিশিষ্ট শিক্ষাবিদ অধ্যাপক জাফর ইকবালসহ ২০  বিশিষ্ট ব্যক্তিকে হত্যার হুমকি দেওয়া হয়েছে।

বুধবার দুপুর সোয়া ২টার দিকে অনলাইন নিউজ পোর্টাল বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমের অফিসে ডাকযোগে ২০ জনের নামের তালিকা-সংবলিত একটি চিঠি পাঠিয়ে ইত্তেহাদুল মুজাহিদীন নামের এক সংগঠন এ হুমকি দেয়। অনলাইন পত্রিকাটির অপরাধবিষয়ক প্রতিবেদক গোলাম মুজতবা ধ্রুব এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, বাংলাদেশ ডাক বিভাগের মাধ্যমে একটি চিঠির খাম অফিসে আসে। সেটি খুলে দেখা যায় ২০ জনের নামের একটি তালিকা। নিচে লেখা রয়েছে, ‘বন্ধু, মরণ একদিন হবেই। প্রস্তুত থেকো তোমরা…। এ ব্যাপারে ঢাকা মহানগর পুলিশর (ডিএমপি) মিডিয়া বিভাগের উপ-কমিশনার মুনতাসিরুল ইসলাম জানান, বিষয়টি গুরুত্বের সঙ্গে খতিয়ে দেখা হচ্ছে।

এর আগেও ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য আ আ ম স আরেফিন সিদ্দিকসহ বিশিষ্ট ব্যক্তিদের হত্যার হুমকি দিয়ে দুই দফা চিঠি আসে। সেই বিষয়ে ধানমন্ডি থানায় জিডিও হয়েছিল। পুলিশ ওই জিডির তদন্ত কাজ এখনো শেষ করতে পারেনি। এরপর গত ৮ আগস্ট ছেলের মোবাইল ফোনে একাত্তরের বীরাঙ্গনা ফেরদৌসী প্রিয়ভাষিণীকে হত্যার হুমকি দেওয়া হয়।

ধানমন্ডি থানায় ওই রাতেই একটি সাধারণ ডায়েরি করা হয়। ওই ডায়েরির পর ধানমন্ডি পুলিশের পক্ষ থেকে প্রিয়ভাষিণীকে পুলিশ পাহারায় নিরাপত্তা ব্যবস্থা করা হয়।

(Visited 7 times, 1 visits today)

1 COMMENT

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here