মিড়াপাড়ায় জায়গা দখল করে রেজিষ্ট্রি করলেন আলী হোসেন

0
255

54সিলেটের সংবাদ ডটকম: সিলেট শহরতলীর মিড়াপাড়ার বাসিন্দা শাহ ফকির সাবু মিয়ার বাড়ির প্রায় ২০ শতাংশ জায়গা দখল করে রেজিষ্ট্রি করলেন সিলেট মহানগর প্রজন্মলীগেরর আহবায়ক আলী হোসেন। গত ১১ আগষ্ট মঙ্গলবার সাবরেজিষ্ট্রি অফিসে এই দলিল সম্পাদন করা হয়।

জানা যায়, আলী হোসেন উক্ত জমি দীর্ঘদিন ধরে আমমোক্তার নামার বলে দখল করার পায়তারা করে আসছিলেন। সুত্রে জানা যায়, মিড়াপাড়া আব্দুল লতিফ স্কুলের ভুমিদাতা শাহ ফকির মৃত আব্দুল লতিফ মারা যাওয়ার সময় তার দুই ছেলে রেখে যান। তারা হলেন শাহ ফকির বাবু মিয়া ও শাহ ফকির সাবু মিয়া।

দুই ভাইয়ের মধ্যে এক ভাই ফকির সাবু মিয়া লন্ডনে চলে যান আর ফকির বাবু মিয়া দেশে মারা যান। সাবু মিয়া লন্ডনে চলে যাওয়ার পর থেকে সাবু মিয়ার দুর সম্পর্কের ভাগিনা নগরীর শাপলাবাগ এলাকার কুটি মিয়ার ছেলে রাজু পরাজ সুত্রে সাবু মিয়ার বাড়ীতে জায়গা পান বলে দাবী করে আসছিলেন। সুত্রমতে জানা যায়, রাজুর দাবীকৃত জায়গা অনেক আগেই তিনি নিয়ে নিয়েছেন।

কিন্তু এরপরও সাবু মিয়ার কাছে রাজু বারবারই অন্যায়ভাবে জায়গা দাবী করে আসছিল। এমতাবস্হায় রাজু ফরাজ সু্ত্রে মালিক দাবী করে ২০ শতাংশ জায়গার আম মোক্তারনামা মহানগর প্রজন্মলীগের নেতা এস এম আলী হোসেনের নামে দিয়ে দেন। দেবপুর মৌজার ৭৭২ নং খতিয়ানের ১৩৬৪ ও ১৪২৫ নং দাগের ২০ শতাংশ জায়গা মিড়াপাড়ার পুবের টিলার বাসিন্দা সিলেট মহানগর প্রজন্মলীগের আহবায়ক এবং জামায়াত নেতা জামাল আহমদ নুর উরফে ফেছন মিয়ার ভাগনা এস এম আলী হোসেন আম মোক্তারনামার বলে দখল করে রেজিষ্ট্রি করে নেন। এস এম আলী হোসেনকে জায়গা দখলে সাহায্য করেন শাপলাবাগের পাপ্পু, মিড়াপাড়ার বেলাল, ইয়াবা ব্যবসায়ী মহুরী আজাদসহ তার দলের কয়েকজন ক্যাডার। বিস্তারিত পড়ুন পরবর্তী সংখ্যায়

(Visited 1 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here