দেশের আইনশৃঙ্খলা পরিস্থিতি ভালোই আছে : অর্থমন্ত্রী

0
217

01 (25)সিলেটের সংবাদ ডটকম: কয়েকটি হত্যার ঘটনা ছাড়া দেশের আইনশৃঙ্খলা পরিস্থিতি ভালোই আছে বলে মন্তব্য করেছেন অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত। তিনি বলেন- দেশে খুন খারাবী হলেই স্বাভাবিকভাবে ধারণা করা হয় দেশের আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতি হয়েছে। সেদিক থেকে বিবেচনা করলে ঠিক আছে।

তবে কয়েকটি হত্যার ঘটনা ছাড়া সার্বিক পরিস্থিতি ভালই আছে। মন্ত্রী আরো বলেন, আইন শৃঙ্খলা পরিস্থিতি ঠিক রাখতে সরকারের গত মেয়াদে ৩৫ হাজার পুলিশ নিয়োগ দেয়া হয়েছে। এ মেয়াদে আরো ৫০ হাজার নিয়োগ দেয়া হবে। পুলিশকে আধুনিক সরঞ্জাম ও গাড়ি দেয়া হয়েছে। বেসরকারি বিশ্বাবিদ্যালয়ে আরোপিত ভ্যাট সম্পর্কে অর্থমন্ত্রী বলেছেন, ‘বেসরকারি বিশ্ববিদ্যালয়ে আরোপিত ভ্যাট কিছুতেই কমানো হবেনা।

তিনি ক্ষোভ প্রকাশ করে বলেন, ‘তারা ৫০ হাজার ৩০ হাজার টাকা বেতন দিতে পাবে। তারা মাত্র সাড়ে সাত শতাংশ ভ্যাট কেন দিবেনা। এটা হতে পারে না। তাদের আন্দোলনে আমার কোন সমর্থন নেই। শুক্রবার দুপুরে সিলেটের বাগবাড়ি এলাকায় বঙ্গবন্ধুর ৪০তম শাহাদত বার্ষিকী উপলক্ষ্যে সরকারি শিশু সদনে খাবার বিতরণ অনুষ্ঠান শেষে সাংবাদিকদের এসব কথা বলেন।

এ সময় উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান, সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন প্রমুখ।

(Visited 1 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here