শিক্ষিকার পেটে লাথি : ঢামেক হাসপাতালে ভর্তি

1
256

0 (4)সিলেটের সংবাদ ডটকম ডেস্ক: রাজধানীর সিআর দত্ত রোডে ‘শিক্ষা-নিলয়’ কিন্টারগার্ডেন স্কুল ভবনের ভাড়ার জন্য বাড়িওয়ালা সন্ত্রাসী দিয়ে শিক্ষিকার পেটে লাথি মেরে গুরুতর আহত করেছে। তাকে আশঙ্কাজনক অবস্থায় হালিমা আক্তার (২৮)কে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে চিকিৎসা নিচ্ছেন।

রোববার বিকেলে ৪৮ সিআর দত্ত রোডের ওই স্কুলে এ ঘটনা ঘটে। ঘটনার সময় শ্রেণিকক্ষে ক্লাস নিচ্ছিলেন শিক্ষিকা হালিমা। এসময় অজ্ঞাতনামা কয়েকজন সন্ত্রাসী এসে তাকে মারধরের একপর্যায়ে তার পেটে লাথি মারে। এতে তিনি গরুতর আহত হন। পরে স্কুলের লোকজন তাকে আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে নিয়ে ভর্তি করেন।

শিক্ষা নিলয়’ নাম স্কুলের প্রধান শিক্ষক আশুতোষ সিকদার জানান, বাড়িওয়ালা আমিন উদ্দিনের পাঁচতলা বাসার তৃতীয় তলায় তিনি স্কুলটি পরিচালনা করেন। কিছু দিন ধরে অর্থিক সংকটে রয়েছেন বলে বাড়িওয়ালার কাছে ভাড়া দিতে দেরি হবে বলে জানিয়েছেন। কিন্তু তিনি ভাড়ার দাবিতে আমিন উদ্দিন রোববার স্কুলে ভাড়াটে সন্ত্রাসী পাঠান এবং ক্লাসে থাকা শিক্ষিকাকে মারধরের পর তার পেটে লাথি মারে এক সন্ত্রাসী।

পরে ওই শিক্ষিকাকে দ্রুত ঢামেক জরুরি বিভাগে নেওয়া হয়। সেখানে তিনি চিকিৎসাধীন হয়েছেন। তিনি আরো বলেন, শুধু তাই নয় ওই সন্ত্রাসীরা হালিমাকে নানা সময়ে উত্যক্তও করতো। এ সব বিষয়ে তিনি মামলা করবেন বলেও জানান।

(Visited 7 times, 1 visits today)

1 COMMENT

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here