গৃহকর্মী নিয়ে বিপাকে ববিতা

0
247

BO (8)সিলেটের সংবাদ ডটকম ডেস্ক: বাংলা চলচ্চিত্রের ড্রিম গার্ল খ্যাত আন্তর্জাতিক খ্যাতি সম্পন্ন অভিনেত্রী ববিতা। গত ৫ মে ছেলে অনিক ইসলামের সঙ্গে দেখা করতে কানাডায় গিয়েছিলেন। এরপর সেখানে প্রায় চারমাস অবস্থান করে ৮ আগস্ট দেশে ফিরেন। এরপর দেশে ফেরার পর পরই পারিবারিক বিভিন্ন কাজ নিয়ে ব্যস্ত হয়ে পড়েন।

কিন্তু কাজের ভীরে নিজেকে সামলে উঠতে পরছেন না! বিশেষ করে ঘরোয়া বিভিন্ন কাজ নিয়েই তিনি ব্যস্ত। যেন দম ফুরনোর সময় নেই। এদিকে গৃহকর্মী নিয়েও বেশ বিপাকে রয়েছেন তিনি। এ বিষয়ে অভিনেত্রী ববিতা প্রিয়.কমকে বলেন, ‘দেশে ফেরার পর দেখি ঘরের অবস্থা অগোছালোভাবে যাচ্ছে তাই হয়ে আছে।

সেগুলো সাজাতে আর পরিস্কার করতে বেশ সময় লাগছে। এছাড়া বাংলাদেশে গৃহকর্মী খঁজে পাওয়াও দায়! যিনি আছেন তিনিও তেমন চটপটে নয়! যার কারণে আমাকে পারিবারিক কাজ নিয়ে বেশ বেগ পেতে হচ্ছে। এদিকে ববিতা গত ৩০ জুলাই ৬২তম জন্মদিন পালন করেছেন। চলচ্চিত্রাঙ্গনে প্রবেশের পর সত্যজিৎ রায়ের ‘অশনি সংকেত’ চলচ্চিত্রের মাধ্যমে আন্তর্জাতিক চলচ্চিত্র অঙ্গনে প্রশংসিত হন ববিতা। তিনি ২৫০টির অধিক চলচ্চিত্রে অভিনয় করেছেন। পরপর তিনবার জাতীয় চলচ্চিত্র পুরস্কারও লাভ করেছেন।

(Visited 7 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here