যেভাবে নিজের বর নিজেই খুঁজে নিলেন বলিউড নায়িকা অসিন

0
912

25সিলেটের সংবাদ ডটকম ডেস্ক: ‘গজনি’ ছবির মাধ্যমে জনপ্রিয়তা পান বলিউড তারকা অসিন। ‘গজনি’ ছবির গল্পের মতোই নিজের জীবনেও ঘটে গেল একই গল্প। গজনি ছবিতে অসিন প্রেমে পড়েন মোবাইল কোম্পানির সিইও আমির খানের। আর বাস্তব জীবনে অসিন প্রেমে পড়লেন ভারতীয় মোবাইল কোম্পানি মাইক্রোম্যাক্স-এর সহ-প্রতিষ্ঠাতা রাহুল শর্মা’র।

আর রাহুলকে বিয়ে করবেন এ বছরের শেষের দিকে। ভারতীয় গণমাধ্যম অবশ্য একধাপ এগিয়ে গিয়ে অসিন আর রাহুলের প্রেমের গল্পও বলেছেন। যেভাবে অসিন তার নিজের বর রাহুলকে খুঁজে পেলেন সেই গল্পও ওঠে এসেছে ভারতীয় গণমাধ্যমে। শুরুতে সালমান খানের সঙ্গে অসিনের প্রেমের গুজব শোনা গেলেও সেটা বেশিদূর এগোয় নি।

এদিকে অসিন আর রাহুলের প্রেমের গল্পও খুব সাধারণ সাদামাটা এক গল্প।অবশ্য এ দুজনকে এক করে দিয়েছিলেন আরেক বলিউড তারকা অক্ষয় কুমার। ঘটকালির ক্রেডিটটা তাকে দিতেই হয়।অক্ষয় রাহুলের খুব কাছের একজন বন্ধু।

অসিন আর রাহুলের প্রথম দেখা হয়েছিলো বিমান বন্দরে। সকালের ফ্লাইট ধরতে গিয়েই প্রথম হাই-হ্যালো হয় দুজনের। এদিকে অসিনও স্বীকার করেছেন যে তার প্রেমের গল্পও গজনি ছবির কাহিনীর মতো। জানা যায়, অসিনের রূপে মুগ্ধ হয়ে রাহুল অসিনকে প্রেমের প্রস্তাব দেন। এরপর ফোনে কথা বলতে বলতেই অসিনকে পটিয়ে ফেলেন রাহুল।এরপর বাবা-মা’র অনুমতি নিয়ে এগিয়ে যায় তাদের সম্পর্ক।

(Visited 23 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here