প্রেমের টানে আয়ারল্যান্ড থেকে বিয়ানীবাজারে

0
205

58সিলেটের সংবাদ ডটকম: প্রেমের রাজ্যের কোনো সীমান্ত রেখা নেই। প্রেমের টানে সে রাজ্যের এক নারী সুদূর আয়াল্যান্ড থেকে বিয়ানীবাজারে ছুটে এলেন।নাম তার ইফা রায়ান।

যথারীতি বাঙালির নারীর বিয়ের চিরায়িত রূপ লাল বেনারসি শাড়ি পরে বসলেন বিয়ের পিঁড়িতে। ১৯ আগস্ট বুধবার দুপুরে স্থানীয় বারইগ্রামবাজার রোডস্থ লাকি বেনকিউটিং হল-এ বিয়ানীবাজার উপজেলার ঘুঙ্গাদিয়া (হিলু টিল্লা) গ্রামের বাসিন্দা তাজ উদ্দিনের পুত্র আয়ারল্যান্ড প্রবাসী মাহবুবুর রহমান এর সঙ্গে তাঁর এ বিয়ে সম্পন্ন হয়।

বিবাহ অনুষ্ঠানে ইফা’র মা ক্যাটরিনা রায়ান, বাবা জন রায়ান ও ভাই অউন রায়ানসহ উপজেলার বিভিন্ন রাজনৈতিক, সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ ও অসংখ্য আত্মীয় স্বজন উপস্থিত ছিলেন। জানা যায়, ২০০৯ সালের দিকে স্টুযেন্ট ভিসা নিয়ে আয়ারল্যান্ডে পাড়ি জমান বিয়ানীবাজারের মাহবুবুর রহমান।

সেখানে আয়ারল্যান্ডের কিলকেনি থমাস টাউন এলাকার অধিবাসী জন রায়ান এর মেয়ে ডা. ইফা রায়ান এর সঙ্গে পরিচয় ঘটে তাঁর। পরিচয় থেকে প্রণয় তারপর বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করতে ভালোবাসার পানসি করে ইফা স্ব-পরিবারে মাহবুবুর রহমানের সঙ্গে চলে আসেন বাংলাদেশে। মাহবুবুর রহমান সেখানে একটি ব্যাংকে কর্মরত এবং ইফা রায়ান ডাক্তারি পেশায় নিয়োজিত রয়েছেন।

(Visited 10 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here