ফেনসিডিলসহ সংসদ সদস্য স্টিকার লাগানো গাড়ি আটক

0
184

88সিলেটের সংবাদ ডটকম ডেস্ক: যশোর-ঢাকা মহাসড়কের বাঘারপাড়ার খাজুরায় ‘সংসদ সদস্য’ স্টিকার লাগানো একটি প্রাইভেটকার থেকে ৭৫০বোতল ফেনসিডিল উদ্ধার করেছে পুলিশ। এ সময় ফিরোজ আলম নামে এক ব্যক্তিকে পুলিশ আটক করেছে।

আটক ফিরোজ আলমের বাবার নাম নুরু মিয়া। লক্ষ্মীপুরের দালালবাজার এলাকায় তাদের বাড়ি। তবে গাড়িটি আসলেই কোনো সংসদ সদস্যের কিনা, সে ব্যাপারে নিশ্চিত করতে পারেনি পুলিশ। খাজুরা পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই মাসুদ জানান, রোববার বিকেলে বাঘারপাড়া খাজুরা পুলিশ ফাঁড়ির একটি টিম যশোর-মাগুরা সড়কে নিয়মিত তল্লাশির সময় সাদা রংয়ের একটি এলিয়েন প্রাইভেটকার (ঢাকা মেট্রো-গ-২৯-৯০৫২) আটক করা হয়।

এসময় গাড়ির সামনের গ্লাসে ‘বাংলাদেশ জাতীয় সংসদ সদস্য’ লেখা স্টিকার সাঁটানো ছিল। পরে গাড়িটি তল্লাশি চালিয়ে ড্যাসবোর্ড ও পেছনের সিটের নিচ থেকে ৭৫০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। এসআই মাসুদ আরও জানান, গাড়ির ভেতর থেকে ‘বাংলাদেশ পুলিশ ডিএমপি ঢাকা’ লেখা আরও একটি লেমিনেটিং করা কাগজ উদ্ধার করা হয়েছে।

গাড়িটি আসলেই কোনো সংসদ সদস্যের কিনা, সে ব্যাপারে নিশ্চিত হওয়া যায়নি। প্রাথমিক জিজ্ঞাসাবাদকালে ফিরোজ আলম জানান, গাড়িটি তিনি মাঝেমধ্যে ব্যাবহার করেন। গাড়িটি ফিরোজ আলম নিজেই ড্রাইভ করছিলেন। গাড়িতে আর কোনো আরোহী ছিলেন না। এ ব্যাপারে বাঘারপাড়া থানায় মামলার প্রস্তুতি চলছে বলে তিনি জানান।

(Visited 6 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here