পুলিশ জনগণের সেবক: এসএমপি কমিশনার

0
192

0 (4)সিলেটের সংবাদ ডটকম: এয়াপোর্ট থানার ওপেন হাউস ডে’তে সিলেট মেট্রোপলিটন পুলিশ কমিশনার কামরুল আহসান বলেছেন, কমিউনিটি পুলিশিং কমিটি ও জনগনকে সাথে নিয়ে সন্ত্রাস বিরোধী জনসচেতনতা গড়ে তুলি, তাহালে আমাদের দেশে থেকে সন্ত্রাস, চুরি ছিনতাই ,ডাকাতি ও মাদকসহ সকল অপকর্ম থেকে কিচুটা রক্ষা পাওয়ার সম্বব। পুলিশকে হ্যাঁ বলুন, পুলিশ জনগণের সেবক।

সমাজে সেবক হিসাবে কাজ করা জন্য প্রথমে জনগণকে সহযোগিতার হাত বাড়িয়ে দিতে হবে। আমাদের প্রতিটি থানা দিন এলাকায় নিজ নিজ গ্রামের মাধ্যোমে পাড়া-মহল্লাহ মিলে অপরাধীদের বিরোদ্ধে প্রতিবাদ গড়ি এবং পুলিশ প্রশাসনকে হা বলি তাহলে সমাজ থেকে অপরাধীদের দুর করা সম্ভব। তিনি আরও বলেন ওপেন হাউস ডে’তে অভিযোগ প্রশ্নের জবাভে বলেন এয়াপোর্ট থানাদিন এলাকায় আমি আগামী ওপেন হাউস ডে’অনুষ্ঠানের আগেই ইন্ডীয়ান বাংলা জুয়া খেলা বন্ধ দেখতে চাই।

জন্য তিনি এয়াপোর্ট থানার বর্তমান ওসি গৌছুল হোসেনকে ও এসি মোল্লা শাহীনকে ইন্ডীয়া বাংলা জুয়া খেলার মূল হুদা গ্রেফতারে নিদ্দের্শ করেন। এর পাশা-পাশি জুয়া খেলা ও মদক ব্যবসা বন্ধ দেখতে চাই। আসুন কমিউনিটি পুলিশিং কমিটি ও জনগনকে সাথে নিয়ে অপরাধীদের প্রতিরোধ গড়ে তুলি এবং মানুষেন প্রতি মানুষেন ভালবাসা আহবান জানীয়ে শনিবার সকাল ১২টা সিলেটে এয়াপোর্ট থানা কতৃক ওপেন হাউস ডে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরুক্ত কথা বলেন।

এয়াপোর্ট থানার ওসি গৌছুল হোসেন এর সভাপতিত্বে এসি মোল্লা শাহীনের পরিচালনায়, বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন মহানগর পুলিশের উপ পুলিশ কমিশনার (উত্তর) ফয়সল মাহমুদ, এডিসি রহমত উল্লাহ, মহানগর স্বেচ্ছাসেবকলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা জাফর আহমদ চৌধুরী, এ সময় এয়াপোর্ট থানাদিন এলাকার বিভিন্ন পাড়া-মহল্লার মুরব্বী যুবকসহ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠান শুরুতে পবিত্র কুর-আন থেকে তেলাওয়াত করেন হাফিজ মাওলানা হাবিব উল্লহ। কুরআন তেলাওয়ত এর পর পর এয়াপোর্ট থানার গত ২১ শে আগষ্ট এস আই রফিকুল ইসলাম এর অকালে মৃতুতে এক মি: দাড়িয়ে নিরাবতা পালন করেন।

(Visited 2 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here