আইসিআরসি’র জন্য বিসিবির বাংলাদেশ দল ঘোষণা

0
235

5সিলেটের সংবাদ ডটকম ডেস্ক: শারীরিক প্রতিবন্ধীদের নিয়ে আয়োজিত আইসিআরসি আন্তর্জাতিক টি-টোয়েন্টি টুর্নামেন্টের জন্য ১৫ সদস্যর দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। গত মার্চে ট্যালেন্ট হান্ট ক্যাম্পের মধ্য দিয়ে বাংলাদেশের প্রতিনিধিত্ব করা বিসিবি শারীরিক প্রতিবন্ধী দল গঠন করা হয়।

এই দলের অধিনায়ক পরে ঘোষণা করবে বিসিবি। অপেক্ষমান তালিকায় রাখা হয়েছে তিন জনকে। আগামী বুধবার মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে ইংল্যান্ডের বিপক্ষে উদ্বোধনী ম্যাচে খেলবে বাংলাদেশ। এই ম্যাচে সবার জন্য উন্মুক্ত থাকবে গ্যালারি।

৩ তারিখ থেকে ১০ তারিখের ফাইনাল পর্যন্ত টুর্নামেন্টের বাকি ম্যাচগুলো হবে বিকেএসপিতে। পাঁচ দেশের এই প্রতিযোগিতার অন্য তিনটি দল হল ভারত, পাকিস্তান ও আফগানিস্তান। শারীরিক প্রতিবন্ধীদের নিয়ে এই ধরনের টুর্নামেন্ট এবারই প্রথম হচ্ছে। ইন্টারন্যাশনাল কমিটি অব দ্য রেড ক্রসের (আইসিআরসি) সঙ্গে এই আয়োজনে রয়েছে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়, বিসিবি এবং বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান (বিকেএসপি)।

টুর্নামেন্টের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বিসিবি টি-টোয়েন্টি স্কোয়াড: এসএম শাহরিয়ার শামীম, মোহাম্মদ মনিরুজ্জামান, আমিন উদ্দিন, আলম খান, অপূর্ব পাল, ধ্রুপম পত্রনবীশ তীর্থ, সুজাজুল ইসলাম, রিফাত হোসেন, রাসেল শিকদার. মামুনুর রশীদ, সানা উল্লাহ, জাহিদ হাসান, শরীফুল ইসলাম, ফয়সাল খান।

অপেক্ষমান: শাওন মাহমুদ, সুজন দেবনাথ, শফিউল ইসলাম খান। কোচ ও ম্যানেজার: মাসুদ হাসান। সহকারী কোচ: রাশেদ ইকবাল। ফিল্ডিং কোচ: রায়হান গাফ্ফার সায়মন। ফিজিও: কাজী এমদাদুল হক।

(Visited 10 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here