জেলা স্বেচ্ছাসেবকলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

0
218

0 (14)সিলেটের সংবাদ ডটকম: বাংলাদেশ আওয়ামীলীগ’র কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এডভোকেট মিছ্বাহ উদ্দিন সিরাজ বলেছেন, সাবেক রাষ্ট্রপতি জিল্লুর রহমানের মতই বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার পাশে যেমন ছিলেন, তেমনিভাবে ভ্যানগার্ড হিসেবে কাজ করে যাচ্ছে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ।

আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ বাংলাদেশ’র এমন একটি রাজনৈতিক অঙ্গ সংগঠন, যার প্রতিষ্ঠা লগ্ন থেকে আজ পর্যন্ত কোন কলঙ্কের ছোঁয়া লাগেনি। স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক বাবু সুব্রত পুরকায়স্থ, এড. মকলু মিয়া, এড. বেলাল উদ্দিন, এড. ফখরুল ইসলামের প্রশংসা করে তিনি বলেন, সিলেট বিভাগে স্বেচ্ছাসেকলীগের যে অবস্থান সৃষ্টি হয়েছে, তা আজ আপনাদেরই অবদান।

বাংলাদেশ আওয়ামীলীগ’র পক্ষ থেকে আমি আশা করব, ৩ সেপ্টেম্বরের সিলেট জেলা ও মহানগর সম্মেলনের মাধ্যমে এমন কিছু নেতৃত্ব বেরিয়ে আসবে, যাদের নাম বাংলাদেশ আওয়ামীলীগ’র রাজনীতিতে ইতিহাস হয়ে থাকবে। এসময় ৩ সেপ্টেম্বরের সিলেট জেলা ও মহানগর সম্মেলন সফল করার জন্য তিনি উপস্থিত সিলেট জেলার প্রতিটি উপজেলার নেতৃবৃন্দকে নির্দেশ প্রদান করেন।

তিনি শনিবার ইব্রাহিম স্মৃতি সংসদে সিলেট জেলা স্বেচ্ছাসেবকলীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন। বর্ধিত সভার শুরুতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের রুহের মাগফেরাত কামনা করে দাঁড়িয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়।

কেন্দ্রীয় স্বেচ্ছাসেবকলীগ’র সাংগঠনিক সম্পাদক সুব্রত পুরকায়স্থ’র সভাপতিত্বে ও জেলা স্বেচ্ছাসেবকলীগ’র সাধারণ সম্পাদক এডভোকেট ফখরুল ইসলাম’র পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সাবেক সংসদ সদস্য সিলেট জেলা আওয়ামীলগের সাবেক সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী, সিলেট জেলার ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক ও সিলেট মহানগর স্বেচ্ছাসেবকলীগের সভাপতি এড. মকলু মিয়া, মহানগর স্বেচ্ছাসেবলীগের সাধারণ সম্পাদক এড. বেলাল উদ্দিন, সিলেট জেলা আওয়ামীলীগের শিক্ষা সম্পাদক কবির উদ্দিন আহমদ, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবকলীগের সদস্য জামিল আহমদ, মহানগর স্বেচ্ছাসেবকলীগের সহ সভাপতি আব্দুল লতিফ নুতন।

(Visited 4 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here