রাজন হত্যা : চার্জ গঠনের পরবর্তী শুনানী ২২ সেপ্টেম্বর

0
130

0 (5)সিলেটের সংবাদ ডটকম: সিলেট সদর উপজেলার কুমারগাঁওয়ে শিশু সামিউল আলম রাজন হত্যা মামলার চার্জ গঠনের শুনানি আগামী ২২ সেপ্টেম্বর নির্ধারণ করা হয়েছে। সিলেট মহানগর দায়রা জজ আদালতের বিচারক আকবর হোমেন মৃধা চার্জ গঠনের তারিখ নির্ধারণ করেছেন।

বুধবার মামলার চার্জ গঠনের শুনানির তারিখ থাকলেও শুনানি হয়নি। রাজন হত্যা মামলায় পলাতক ৩ আসামি ছাড়া আটককৃত সকল আসামিকে আদালতে হাজির করা হয়। এর আগে ৭ সেপ্টেম্বর মামলাটি মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালত থেকে মহানগর দায়রা জজ আদালতে স্থানান্তর করা হয়।

গত ১৬ আগস্ট রাজন হত্যা মামলার তদন্তকারী কর্মকর্তা সিলেট মহানগর গোয়েন্দা পুলিশের পরিদর্শক সুরঞ্জিত তালুকদার ১৩ জনকে অভিযুক্ত করে চার্জশিট দাখিল করেন। চার্জশিটে সৌদিতে আটককৃত কামরুল ইসলাম, তার ভাই শামীম আহমদ এবং আরেক হোতা পাভেলকে পলাতক দেখানো হয়। আদালত ২৪ আগস্ট সোমবার চার্জশিট আমলে নেন।

পরদিন, ২৫ আগস্ট পলাতক কামরুল ও শামীমের মালামাল ক্রোক করে নগরীর জালালাবাদ থানা পুলিশ। ৩১ আগস্ট সৌদি আরবে আটক কামরুলসহ পলাতক আসামিদের বিরুদ্ধে পত্রিকায় বিজ্ঞপ্তি প্রকাশের নির্দেশ দেয়া হয়। পত্রিকায় বিজ্ঞপ্তি প্রকাশের সময়সীমার মধ্যে পলাতকরা আদালতে হাজির না হওয়ায় আদালত বিচারিক কাজ শুরুর লক্ষে মামলাটি দায়রা জজ আদালতে স্থানান্তর করেন।

উল্লেখ্য, গত ৮ জুলাই সিলেট নগরীর কুমারগাঁওয়ে ১৩ বছরের শিশু সামিউল আলম রাজনকে নির্মমভাবে পিটিয়ে হত্যা করা হয়। এ ঘটনার ভিডিওচিত্র ছড়িয়ে পড়লে দেশ-বিদেশে ব্যাপক আলোচনা-সমালোচনার ঝড় ওঠে।

(Visited 10 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here