ঘরে বসেই বাংলালিংক সিম রেজিস্ট্রেশন করুন!

0
648

11সিলেটের সংবাদ ডটকম ডেস্ক: দেশে প্রায় ১৩ কোটি মোবাইল সিম রেজিস্ট্রেশনের ওপর গুরুত্ব দিয়েছে  সরকার। এ নিয়ে গ্রাহকদের জল্পনা কল্পনার কমতি নেই। কবে কিভাবে রেজিস্ট্রেশান করতে হবে।

কি কি ঝামেলা পোহাতে হবে ইত্যাদি নানান প্রশ্ন এখন  সবার মধ্যে ।সবচেয়ে সহজে এবং কম ভোগান্তির মধ্য দিয়ে নির্ভেজাল একটি প্রক্রিয়া শেষ করেই যদি আপনি আপনার সিমের প্রকৃত মালিকানা নিয়ে নিতে পারেন তাও আবার ঘরে বসে এখন এই মুহূর্তেই তাহলে কেমন হয় ?

প্রিয় পাঠক, আপনাদের সেই ভোগান্তি আর আশংকা দূর করতেই এখন ঘরে বসে আপনার মোবাইলের সিম রেজিট্রেশনের জন্য বিনামূল্যে হালনাগাদ করে নেবার পদ্ধতি জানিয়ে দিচ্ছি। নিজে জেনে অন্য একজনকেও সহযোগিতা করুন আর হয়ে উঠুন দারুণ স্মার্ট! প্রাথমিক অবস্থায় শুধু বাংলালিংকের গ্রাহকরা এ সুবিধা গ্রহণ করতে পারবেন।

অন্যান্য অপারেটর থেকেও শীঘ্রই এই ব্যাবস্থা চালু হবার কথা রয়েছে। বাংলালিংক তাদের ওয়েবসাইটে জানিয়েছে, তথ্য হাল নাগাদ করতে আবেদন করুন। সম্মানিত গ্রাহক, আপনার সংযোগের সঠিক নিবন্ধন মোবাইলের যথাযথ ব্যবহার নিশ্চিত করতে পারে। এখন আপনিই আপনার সংযোগের তথ্যাদি সকল শর্তানুযায়ী সঠিকভাবে হাল নাগাদের জন্য আবেদন করতে পারবেন।

তথ্য হাল নাগাদের জন্য আবেদন করতে আপনার মোবাইল নাম্বারটি প্রবেশ করুন এবং নির্দেশনা অনুসরন করুন। কর্পোরেট ও এসএমই গ্রাহকদের জন্য নতুন করে তথ্য হাল নাগাদের প্রয়োজন নেই। এ জন্য প্রথমে নিচে দেয়া লিংকে গিয়ে আপনার মোবাইল নাম্বারটি লিখুন এবং নিচের নাম্বারটি টাইপ করে Next এ যান, আপনার মোবাইলে একটি কোড আসবে ওই কোডটি দিয়ে সাবমিট করুন, তারপর আপনার নাম, জন্মতারিখ, একটি ছবি, ভোটার আইডি কার্ড অথবা যে কোন আইডি কার্ডের দুটি পার্ট সংযুক্ত করতে হবে। এরপর Save এ click করে বেরিয়ে আসুন। আপনার সিম রেজিস্ট্রেশন চূড়ান্ত হলে আপনাকে জানিয়ে দেওয়া হবে। http://www.banglalink.com.bd/bn/customer-care/banglalink-self-care/update-your-information/

(Visited 1 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here