অজিদের বাংলাদেশে আসা ক্ষীণ

0
160

1 (1)সিলেটের সংবাদ ডটকম ডেস্ক: বাংলাদেশে টেস্ট খেলতে আসা না আসা নিয়ে আলোচনার মাঝেই টেস্ট দলের খেলোয়াড়দের অস্ট্রেলিয়ার স্থানীয় ক্লাবগুলোয় প্রশিক্ষণ ক্যাম্পে ফিরে যাওয়ার নির্দেশ দিয়েছে ক্রিকেট অস্ট্রেলিয়া।

সোমবার বাংলাদেশে আসার কথা থাকলেও, নিরাপত্তার প্রশ্ন তুলে সেটি স্থগিত করে অস্ট্রেলিয়ান ক্রিকেট বোর্ড। ৯ অক্টোবর থেকে বাংলাদেশে তাদের প্রথম টেস্ট খেলার কথা ছিল।

কিন্তু ক্রিকেটারদের পুনরায় স্থানীয় দলে ফিরে যাওয়ার নির্দেশের ফলে আপাতত তাদের বাংলাদেশে খেলতে আসার সম্ভাবনা আরো কমে গেল বলেই ধারণা করা হচ্ছে। ক্রিকেট অস্ট্রেলিয়ার ওয়েবসাইটে এই খবর দেয়া হয়েছে। যদিও বাংলাদেশে আসার আসে আনুষ্ঠানিকভাবে টেস্ট স্কোয়াডের সদস্যরা মিলিত হননি।

নিজ নিজ এলাকা থেকেই বিমানে করে তাদের ঢাকায় এসে দলে মিলিত হবার কথা ছিল। তবে এখন ক্রিকেটাররা বিমানে চড়ার বদলে স্থানীয় নিজ নিজ ক্লাবের পক্ষে ম্যাটাডোর কাপ ক্রিকেটে অংশ নেবে। অস্ট্রেলিয়ার একজন নিরাপত্তা কর্মকর্তা বাংলাদেশের নিরাপত্তা পরিস্থিতি পর্যালোচনা করে মঙ্গলবার অস্ট্রেলিয়ায় ফিরে গেছেন।

বাংলাদেশের পক্ষ থেকে অস্ট্রেলিয়ান দলকে সর্ব্বোচ্চ নিরাপত্তা দেয়ার আশ্বাস দেয়া হয়েছে। আজ সে বিষয়েই অস্ট্রেলিয়ার পররাষ্ট্র দপ্তরের সঙ্গে ক্রিকেট অস্ট্রেলিয়ার আলোচনার কথা রয়েছে। কিন্তু তার আগেই ক্রিকেট অস্ট্রেলিয়া তার খেলোয়াড়দের টেস্ট দলের বদলে আবার স্থানীয় ক্লাবে ফিরে যাওয়ার নির্দেশ দিল।

(Visited 3 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here