দোয়ারাবাজারে যুবকের গলাকাটা লাশ উদ্ধার : আটক ১

0
175

1 (6)সিলেটের সংবাদ ডটকম: দোয়ারাবাজার সীমান্তে ধানক্ষেত থেকে এক যুবকের ক্ষতবিক্ষত গলা কাটা লাশ উদ্বার করেছে পুলিশ। তার নাম রুবেল মিয়া (২৫)। সে উপজেলার বাংলাবাজার ইউনিয়নের মৌলারপাড় গ্রামের মৃত মাহতাব উদ্দিন ওরফে মাতু মিয়ার পুত্র।

এ ঘটনায় সন্দেহভাজন হারুন মিয়া (২৬) নামের এক যুবককে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী। স্থানীয়রা জানান, ঘটনার পর নিহতের চাচাতো ভাই হারুনের শরীরে আঘাতের চিহ্ন দেখে এবং তার সন্দেহভাজন চলাফেরার কারণে তাকে আটক করে পুলিশে দেয়া হয়েছে।

নিহতের পরিবার ও পুলিশ সুত্রে জানা যায়, রুবেল মিয়া সোমবার সন্ধ্যায় তার আপন চাচাতো ভাই হারুন মিয়ার ডাকে ঘর থেকে বেরিয়ে গেলে রাতে সে আর বাড়ি ফিরেনি। রাত থেকেই অনেক খোঁজাখুঁজি করেও তাকে পাওয়া যায়নি। মঙ্গলবার বিকালে নিহতের বাড়ির অর্ধকিলোমিটার দূরে হিঙ্গির হাওরে নির্জন ধানক্ষেতে রুবেলের ক্ষতবিক্ষত ও গলাকাটা লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেন এলাকাবাসী।

পুলিশ মঙ্গলবার সন্ধ্যায় ঘটনাস্থল থেকে রুবেলের লাশ উদ্ধার করেছে। এ ব্যাপারে দোয়ারাবাজার থানার ওসি (তদন্ত) নুরুল ইসলাম সিকদার জানান, এ ঘটনায় সন্দেহভাজন একজনকে আটক করে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী।

(Visited 6 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here