টিলাগড়ের রাজপাড়ায় বহাল তবিয়তে আছেন ভন্ডপীর আলী(ভিডিওসহ)

1
371

04সিলেটের সংবাদ এক্সক্লোসিভ: সিলেট নগরীর টিলাগড় রাজপাড়া এলাকায় ভন্ড পীর শাহ আলী এখনও বহাল তবিয়তে রয়েছেন। তার অপকর্ম বন্ধের দাবীতে এলাকার পক্ষ থেকে পুলিশ কমিশনার বরাবরে আবেদন দেয়ার পরও তিনি বীরদর্পে চলাফেরা করছেন। থেমে থাকেনি তার অপকর্ম। প্রতিদিনই তিনি লোক ঠকিয়ে তার ভন্ডামী চালিয়ে যাচ্ছেন।

গ্রামের সহজ সরল লোকদের ঠকিয়ে তিনি টাকার পাহাড় গড়ে তুলেছেন বলে অভিযোগ উঠেছে। স্হানীয় লোকদের বৃদ্ধাঙ্গুলি প্রদর্শন করে তার অপকর্ম চালাচ্ছেন। সামান্য এক ঠেলা চালক থেকে লাখ টাকা আয় করা এই আলীকে নিয়ে এলাকায় তৈরী হয়েছে ধ্রুমজাল। কেউ কেউ বলছেন শাহ আলীর নাকি রয়েছে পুলিশের উর্ধত্বন কর্তৃপক্ষের সাথে দহরম মহরম।

আর সে কারনে তার টিকিটি ছুতে পারছেনা পুলিশ। আবার কেউ কেউ বলছেন তথাকথিত জ্বীন নাকি সাহায্য করছে। তবে সিলেটের সংবাদ ডটকমের অনুসন্ধানে বেরিয়ে এসছে শাহ আলীর অতিথ ও বর্তমানের কিছু অজানা কথা। কে এই শাহ আলী? অনুসন্ধানে জানা যায়, শাহ আলীর গ্রামের বাড়ি ছাতকে। তার বড় ভাই ক্বারি মো: নুরউদ্দিন চিশতী নিজামীর কাছে তার হাতে খড়ি। এছাড়া তিনি ভারতের কামরুপ থেকেও নাকি মন্ত্র শিখে এসেছেন। 05মিড়াপাড়া বটরতল এলাকার মুরাদ ট্রেডার্স নামক দোকানের ঠেলা চালক ছিল সে। বিভিন্ন স্হানে সে দোকানের মালামাল বহন করে দিন কাটাতো। সুত্র জানায়, ঐ দোকানে থাকা অবস্হায় শাহ আলী হঠাৎ উদাও হয়ে যায়। দীঘদিন তাকে কোথাও দেখা যায়নি। প্রায় ২/৩ বছর আগে হঠাৎ একদিন সে টিলাগড়ের রাজপাড়ায় জায়গা কিনে টিন শেডের ঘর বানিয়ে বসবাস শুরু করে।

প্রায় ১২ লক্ষ টাকার বিনিময়ে ২ শতক জায়গা ক্রয় করেন। তবে তিনি যে জায়গা ক্রয় করেছেন তা সরকারী খাস জায়গা বলে অনুসন্ধানে জানা যায়। জায়গাটি সরকারী হলেও শাহ আলী কোন এক ক্ষমতার বলে তার নামে নামজারি করিয়ে নেন। এবং তিনি কানাছড়ায় মাটি ভরাট করে অবৈধভাবে বসবাস করতে থাকেন। এরপর থেকে তিনি ঐ বাসাতেই তার ভন্ডামী ব্যবসা শুরু করেন।

এ ব্যাপারে শাহ আলীর সাথে যোগাযোগ করা হলে তিনি সিলেটের সংবাদ ডটকমকে বলেন, আমার বিরুদ্ধে যে অভিযোগ উঠেছে তা সম্পুর্ন মিথ্যা বানোয়াট। আমাকে হেয় করার জন্য এক শ্রেনীর কু-চক্র আমার নামে এসব গুজব ছড়াচ্ছে। তিনি বলেন, লন্ডন প্রবাসী সাবেক ছাত্রলীগ নেতা রাজপাড়ার আজাদুর রহমান চঞ্চলের সাথে আমার কথাকাটকাটি হয়।

চঞ্চলের বাসার সামনে আমার কুকুর বসা ছিল। আর কুকুর বসাকে কেন্দ্র করে তিনি আমার বাসায় হামলা চালিয়ে তালা মেরে দেন। পরে শাহপরান থানার পুলিশ এসে আমাকে তালা ভেঙ্গে বাসা থেকে উদ্ধার করে। উল্লেখ্য যে, দীঘদিন থেকে রাজপাড়া এলাকায় অবস্থান করে বিভিন্ন অপকর্ম চালিয়ে যাচ্ছিলেন শাহ আলী। তাঁর অপকর্মে এলাকাবাসী অতিষ্ঠ হয়ে তার বিরুদ্ধে ব্যবস্থা নিতে সিলেট মহানগর পুলিশ কমিশনার বরাবরে একটি অভিযোগপত্র দিয়েছেন টিলাগড়স্থ রাজপাড়ার শতাধিক বাসিন্দা। ভিডিও দেখতে ক্লিক করুন:- ভিডিও

(Visited 8 times, 1 visits today)

1 COMMENT

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here