পরীমনির সেরা কাজ ‘মহুয়া সুন্দরী’

0
2213

7সিলেটের সংবাদ ডটকম ডেস্ক: রওশন আরা নীপা পরিচালিত বহুল প্রতীক্ষিত বাংলা ছবি ‘মহুয়া সুন্দরী’-কে নিজের অভিনীত সেরা কাজ বলে মন্তব্য করেছেন চিত্রনায়িকা পরীমনি।

৬ নভেম্বর সন্ধ্যায় রাজধানীর প্রিয়াংকা শুটিং স্পটে অনুষ্ঠিত ‘মহুয়া সুন্দরী’র মুক্তি উপলক্ষে এক প্রীতি সম্মেলনে এসব কথা বলেন পরীমনি। এ প্রীতি সম্মেলনে আনুষ্ঠানিকভাবে চলচ্চিত্রটির পোস্টারের মোড়ক উন্মোচন করা হয়।

পোস্টারের মোড়ক উন্মোচন শেষে ছবিটি সম্পর্কে নিজেদের অভিজ্ঞতা বর্ণনা করেন, নির্মাতা সালাউদ্দিন জাকি, সোহানুর রহমান সোহান, গাজী মাজারুল আনোয়ার, সাদেক বাচ্চু, সংগীতশিল্পী সামিনা চৌধুরী, ইমন সাহা, জয় রাজ, পরীমনি এবং এ ছবির নির্মাতা রওশন আরা নীপা। অনুষ্ঠানে বক্তারা ছবিটির সাফল্য কামনা করেন।

এবং সবাইকে হলে গিয়ে ছবিটি দেখার অনুরোধ করেন। এ ছবিতে ‘মহুয়া সুন্দরী’র চরিত্রে অভিনয় করার অভিজ্ঞতা বর্ণনা করতে গিয়ে পরীমনি বলেন, ‘আমার জীবনে এ ধরনের ছবিতে আর কাজ করা হবে কিনা জানি না।

আমার এখন পর্যন্ত করা ছবিগুলোর মধ্যে সেরা একটি কাজ ‘মহুয়া সুন্দরী’। আমি আমার দর্শকদের অনুরোধ করবো তারা যেন হলে গিয়ে ছবিটি দেখেন। অন্যদিকে নির্মাতা নীপা বলেন, ‘অনেক শ্রম অনেক কষ্টের গল্প আছে ছবিটি নিয়ে। আমার সব শ্রম আর কষ্ট ভুলে যাবো দর্শক ছবিটি দেখে আনন্দ পেলে।

আমার বিশ্বাস মহুয়া সুন্দরী বাংলাদেশের চলচ্চিত্রে নতুন ইতিহাস করবে। গল্পটিকে আমি বর্তমান প্রেক্ষাপটে উপস্থাপন করছি। আমার ছবির গল্প যাত্রাপালার নায়িকা ছবি রানী আর গ্রামের প্রভাবশালী ধনাঢ্য পরিবারের সন্তান জীবনকে ঘিরে। ঘটনাক্রমে ছবি আর জীবনের প্রেম হয়। একসময় ছবির মনে হয় সে যেন মহুয়ার পালার মহুয়া। সরকারি অনুদান ও মাস্টার অপেরার যৌথ প্রযোজনায় ‘ময়মনসিংহ গীতিকা’র জনপ্রিয় উপাখ্যান ‘মহুয়ার পালা’ অবলম্বনে ছবিটি নির্মাণ হয়েছে।

মহুয়া সুন্দরী নামের ছবিটির চিত্রনাট্যও লিখেছেন নির্মাতা নিজেই। এ ছবিতে আরও অভিনয় করছেন মামুনুর রশীদ, সুচরিতা, সুমিত, জয়রাজ প্রমুখ। ছবিতে গান আছে ছয়টি। সংগীতায়োজন করেছেন ইমন সাহা এবং অমিত চট্টোপাধ্যায়। চলতি মাসের ২০ তারিখে ছবিটি মুক্তি পাবে বলে জানান নির্মাতা।

(Visited 30 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here