খান পরিবারের সবাই এক সিনেমায়

0
134

45 (8)সিলেটের সংবাদ ডটকম ডেস্ক: ‘হাম সাথ সাথ হ্যায়’ বলিউডের খানদান বংশের সবাই একত্র হয়ে সে বার্তাই যেন দিলেন। সালমান খানের বাবা-মা, ভাই, বোনসহ পুরো খান পরিবারের সবাই একফ্রেমে। একজনও বাদ নেই! একেই বলে পরিবার।

নিজের পরিবারের ছবিটি সোমবার (১৫ নভেম্বর) দুপুরে টুইটারে শেয়ার দিয়েছেন তিনি। সঙ্গে ভক্তদেরকে তাদের পরিবারের ছবি শেয়ার দেওয়ার আহ্বান জানিয়েছেন বলিউডের এই সুপারস্টার। খান পরিবারের ছবিটি আলোচনার জন্ম দিয়েছে। এখানে আছেন সালমানের বাবা সেলিম খান ও তার দুই স্ত্রী সালমা ও হেলেন, ছোট ভাই সোহেল ও তার স্ত্রী সীমা, ছোট বোন আলবিরা খান ও তার স্বামী অতুল অগ্নিহোত্রী, অর্পিতা খান শর্মা ও তার স্বামী আয়ুশ শর্মা, আরেক ছোট ভাই আরবাজ খান ও তার স্ত্রী মালাইকা অরোরা খান।

সামনের সারিতে আছে সেলিম খানের নাতি-নাতনি আলবিরার কন্যা আলিজাহ ও পুত্র আইয়ান, আরবাজের পুত্র আরহান এবং সোহেলের দুই পুত্র নির্বান ও যোহান। নিজের নতুন ছবি ‘প্রেম রতন ধন পায়ো’র প্রচারের অংশ হিসেবেই পরিবারের সবাইকে একফ্রেমে এনেছেন সালমান। কারণ ছবিটি পারিবারিক গল্প নিয়ে নির্মিত। ৪৯ বছর বয়সী এই অভিনেতা ক্যাপশনে লিখেছেন, ‘তার কপালই ভালো থাকে, যার পরিবার আছে। এরপর সল্লু বলেন, ‘এবার আপনাদের পালা।

আমাকে আপনাদের পরিবারের ছবি পাঠান। প্রেম রতন ধন পায়ো দেখুন। এটি তৈরি হয়েছে এক রাজকীয় পরিবারকে ঘিরে। পরিবারের বন্ধন ও মূল্য কী সে বিষয়ে বক্তব্য আছে এতে। এদিকে ‘প্রেম রতন ধন পায়ো’ ছবিতে সালমানের নায়িকা সোনম কাপুরও তার পরিবারের সবাইকে একফ্রেমে ধরেছেন। এখানে তার পাশাপাশি আছেন বাবা অনিল কাপুর, মা সুনিতা কাপুর ও বোন রিয়া কাপুর। তিনি লিখেছেন, ‘পরিবারের মতো আর কেউ বেশি ভালোবাসে না। আমার প্রেম রতন ধন পায়ো পরিবার এটা। এবার আপনাদের পরিবার দেখান।

(Visited 7 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here