ছাত্রী ধর্ষণ মামলায় পরিমলের যাবজ্জীবন কারাদণ্ড

0
131

40 (2)সিলেটের সংবাদ ডটকম ডেস্ক: ছাত্রী ধর্ষণের দায়ে রাজধানীর ভিকারুননিসা নূন স্কুলের বসুন্ধরা শাখার শিক্ষক পরিমল জয়ধরের যাবজ্জীবন কারাদণ্ডের আদেশ দিয়েছেন আদালত।

আজ বুধবার দুপুরে ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল ৪-এর বিচারক সালেহ উদ্দিন এ রায় দেন। এর আগে গত ১০ নভেম্বর রাষ্ট্রপক্ষ ও আসামিপক্ষের যুক্তি উপস্থাপন শেষ হয়।

আসামি পরিমল জয়ধর মামলার শুরু থেকেই কারাগারে আটক রয়েছেন। এ মামলায় ৩৭ সাক্ষীর মধ্যে ২৮ জন বিভিন্ন সময়ে আদালতে সাক্ষ্য দিয়েছেন। ২০১১ সালের ২৮ নভেম্বর মামলার তদন্ত কর্মকর্তা, ঢাকা মহানগর পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) পরিদর্শক মাহবুবে খোদা পরিমল জয়ধরের বিরুদ্ধে ঢাকার মুখ্য মহানগর হাকিমের আদালতে অভিযোগপত্র দাখিল করেন।

সেই সঙ্গে ভিকারুননিসা স্কুলের বসুন্ধরা শাখাপ্রধান লুৎফর রহমান ও অধ্যক্ষ হোসনে আরা বেগমকে অব্যাহতির সুপারিশ করেন। ২০১১ সালের ৫ জুলাই রাজধানীর বাড্ডা থানায় ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজের বসুন্ধরা শাখার দশম শ্রেণির এক ছাত্রীকে যৌন হয়রানির অভিযোগে পরিমলের বিরুদ্ধে মামলা করেন হেনস্তার শিকার শিক্ষার্থীর বাবা।

এর পরের দিন পরিমলকে ঢাকার কেরানীগঞ্জে তাঁর স্ত্রীর বড় বোনের বাসা থেকে গ্রেপ্তার করে পুলিশ। মামলার এজাহার সূত্রে জানা যায়, স্কুলছাত্রীকে প্রলোভন দেখিয়ে ২০১১ সালের ২৮ মে প্রথমে ধর্ষণ করা হয়। এ সময় ওই ছাত্রীর নগ্ন ছবি মোবাইল ফোনে ভিডিও আকারে ধারণ করা হয়। পরে একই বছরের ১৭ জুন আবারও স্কুলছাত্রীকে ব্ল্যাকমেইল করে ধর্ষণ করা হয়।

(Visited 4 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here