সানি লিওনের বিকিনিতে অরুচি

0
2107

56

সিলেটের সংবাদ ডটকম ডেস্ক: বলিউডে নায়িকাদের পোশাক নিয়ে বিতর্ক নতুন নয়। বিতর্কের শুরু বিকিনি নিয়ে। এই পোশাকটি বলিউডে অনেক আলোচনা-সমালোচনার জন্ম দিয়েছে।

অনেকে হয়তো পরিচালকের চাপে কিংবা নতুন চলচ্চিত্র জগতে পা দিয়ে ‘স্টার’ তকমা পাওয়ার লোভে খোলামেলা হয়েছেন। এই তাদেরই অনেকে আবার নিজেদের ভুল বুঝতে পেরে এক সময় বলেছেন, না, আর বিকিনি পরবেন না।

প্রসঙ্গটি এ কারণেই বলা যে, সম্প্রতি এমন একজনের মুখে এ ধরনের কথা শোনা গেছে যিনি খোলামেলার জন্যই বিখ্যাত। সিনেমার শ্যুটিংয়ের প্রয়োজনে তিনি কতবার যে বিকিনি পরেছেন নিজেও জানেন না।

একবার তো সিনেমার কাজ শেষে পরিচালকের প্রতি  প্রতিশোধ নিতে তিনি নিজেই পরিচালককে নকল বিকিনি পোশাক উপহার দিয়ে খবরের শিরোনাম হয়েছেন। পাঠক এবার নিশ্চয়ই বুঝতে পারছেন তিনি কে? হ্যাঁ, সানি লিওনের কথাই বলঅ হচ্ছে। সানি লিওন এবার বলিউডে অন্য ধরনের চরিত্রে অভিনয় করার কথা ভাবছেন।

পর্নস্টার থেকে বলিউড স্টারের তকমা আদায় করে নেওয়া সানি লিওন বলছেন, ‘মস্তিজাদের পর আমি আরও দুটো সিনেমা করছি। কিন্তু এরপর আমি অন্যরকম চরিত্রে অভিনয় করার কথা ভাবব। সাংবাদিকরা এ সময় তাকে প্রশ্ন করেছিলেন, তার কাছ থেকে দর্শকরা আগামী দিনে ঠিক কী প্রত্যাশা করতে পারে?

সানি লিওন বলেছেন, ‘অন্তত এটা বলতে পারি সানি লিওন সব সময় বিকিনি পরে ঘোরে না। এর বাইরেও আমায় অন্য অনেক ভূমিকায় দেখা যাবে। এ উত্তর শোনার পর প্রশ্ন উঠেছে তাহলে কি সানি লিওনের বিকিনিতে অরুচি ধরে গেল!

(Visited 77 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here