নারীর পোশাকে সঠিক অন্তর্বাস

0
225

45

সিলেটের সংবাদ ডটকম ডেস্ক: আধুনিক ফ্যাশনে এসেছে মেয়েদের নানান ধরনের নানান পোশাক। স্লিভলেস, এককাঁধ কাটা, কোনওটার দু’-কাঁধ, কিংবা কোনও পোশাক ট্রান্সপ্যারেন্ট, তো কোনোটা হল্টারনেক। আধুনিক নারীরা সেসব পোশাক কেনে ঠিকই, কিন্তু সমস্যা হচ্ছে অন্তর্বাসকে ঘিরে।

এই সমস্ত পোশাকের উপযুক্ত অন্তর্বাস বাছতেই হিমশিম খেতে দেখা যায় মেয়েদের। কখনও অন্তর্বাসের লেস দেখা যায়, কখনও আবার স্ট্র্যাপ বোঝা যায়। এর কারণে অনেক সময় অপ্রস্তুত পরিস্থিতির মুখে পড়তে হয়। তাই সঠিক পোশাক অনুযায়ী অন্তর্বাস বেছে নেওয়া জরুরি।

হল্টারনেক:- ডিপ ভি-নেক পোশাকের সঙ্গে এই অন্তর্বাস ব্যবহার করতে পারেন। স্ট্র্যাপলেস ব্রা:- ডিপকাট বা স্লিভলেস পোশাকের সঙ্গে এই অন্তর্বাস মানায় ভালো।

প্লাঞ্জ ব্রা:- ঢিলেঢালা পোশাকের সঙ্গে এটি ভালো মানায়। ফ্রন্ট ওপেন ব্রা:- পিছনের দিকে চেন দেওয়া পোশাকের সঙ্গে এই অন্তর্বাস পরতে পারেন। ব্যাক ব্রা:- ট্যাঙ্ক টপজাতীয় পোশাকের সঙ্গে এটি ভালো মানায়।

স্পোর্টস ব্রা:- প্রত্যেকদিন শরীরচর্চা করার সময় এই অন্তর্বাস বেছে নেওয়া উচিত। টি-শার্ট ব্রা:- টাইট ফিটিংসের জামাকাপড় পরলে এই ধরনের অন্তর্বাস ব্যবহার করা ভালো। প্যাডেড ব্রা:- যে কোনও পোশাকে এই অন্তর্বাস পরা যেতে পারে। তাতে বেশ ভালো মানাবে।

(Visited 10 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here