মৌসুমির সেই অশ্লীল ভিডিও নিয়ে এখনও তোলপাড় চলছে! (ভিডিও)

0
2030

3

সিলেটের সংবাদ ডটকম ডেস্ক: আরিফা পারভিন মৌসুমী। যিনি মৌসুমী নামে অধিক পরিচিত একজন বাংলাদেশী জনপ্রিয় চলচ্চিত্র অভিনেত্রী। এছাড়াও পরিচালক হিসেবে তিনি একজন সফল ব্যক্তিত্ব।

২০০২ সালে তিনি মেঘলা আকাশ চলচ্চিত্রে অভিনয়ের জন্য জাতীয় চলচ্চিত্র পুরষ্কার পান। তিনি ১৫০টিরও অধিক ছায়াছবিতে অভিনয় করেছেন। ২০০৩ সালের চলচ্চিত্র “কখনো মেঘ কখনো বৃষ্টি” পরিচালনার মাধ্যমে একজন পরিচালক হিসেবে আত্মপ্রকাশ করেন।

মৌসুমীর প্রথম ছবি ‘কেয়ামত থেকে কেয়ামত’। শুরু থেকেই তিনি দেশের সফল একজন অভিনেত্রী। তবে সম্প্রতি দেশের এই অন্যতম জনপ্রিয় ক্লিন ইমেইজ খ্যাত অভিনেত্রীর ১ মিনিট ১২ সেকেন্ডেরঅশ্লীল ভিডিও নিয়ে ফেসবুক ও ইউটিউবে ব্যাপক তোলপাড় শুরু হয়েছে!

বর্তমানে এ ভিডিওটি দেখেছেন প্রায় ২২ লক্ষের বেশী অনলাইন দর্শক। অশ্লিল এ ভিডিওটি দেখে মনে হচ্ছে এটি একটি ছায়াছবির অংশ বিশেষ। তবে এটি আগে কখনো কোন ছবিতে প্রচার হয়েছে বলে কারো জানা নেই।

এদিকে মৌসুমির মতো একজন জনপ্রিয় ক্লিন ইমেইজ খ্যাত অভিনেত্রী এভাবেঅশ্লীল দৃশ্যে ক্যামেরা বন্দি হওয়ায় অনেকে বিষয়টিকে অস্বাভাবিক বলে মনে করছেন। ভিডিওটি দেখার পর অনেকেই বিভিন্ন মন্তব্য করেছেন। (ভিডিও দেখতে এখানে ক্লিক করুন)

(Visited 53 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here