প্রাণ ভয়ে শপিং ব্যাগের ‘মেসি’ জার্সির শিশুটি এখন পাকিস্তানে

0
196

2

সিলেটের সংবাদ ডটকম ডেস্ক: প্লাস্টিকের শপিং ব্যাগ কেটে বানানো ‘লিওনেল মেসি’ জার্সি পরে যে আফগান শিশুটি ইন্টারনেটে আলোড়ন তুলেছিল সে তার পরিবারের সাথে পাকিস্তানে পালিয়ে গেছে।

দেশ ছেড়ে পালানোর কারণ হিসেবে তার বাবা বলেছেন, তাদের নানাভাবে হুমকি দেয়া হচ্ছে এবং টাকা দাবি করা হচ্ছে। আফগানিস্তানের গজনী শহরের বাসিন্দা ওই পাঁচ বছরের বালকটির নাম মুর্তাজা আহমাদি।

তবে পাকিস্তানে পালিয়ে এসে সে এখন কোয়েটায় অবস্থান করছে। তার বাবা বিবিসিকে বলেছেন, একটি গুন্ডাদলের নেতাসহ বিভিন্ন লোক তাদের কাছ থেকে টাকা দাবি করা করছে। একজন আত্মীয় জানিয়েছেন, মুর্তাজার খ্যাতি ছড়িয়ে পড়ার পর তারা এখন অপহরণের শিকার হবার হবার ভয়ের মধ্যে আছেন।

আর্জেন্টাইন দলের মতো নীল-সাদা প্লাস্টিক ব্যাগ কেটে বানানো এবং মেসির নাম লেখা জার্সি পরে তোলা মুর্তাজার ছবি ইন্টারনেটে প্রচারিত হলে তা সারা দুনিয়ায় আলোড়ন তোলে। স্বয়ং লিওনেল মেসি এ খবর দেখে অভিভুত হন এবং মুরতাজাকে নিজের স্বাক্ষরসম্বলিত একটি ‘আসল’ আর্জেন্টিনার জার্সি পাঠান। মুর্তাজার এখনো ইচ্ছে, তার প্রিয় খেলোয়াড়ের একবার দেখা করার। লিওনেল মেসিও বলেছেন, তিনি তার এই ক্ষুদে ভক্তের সাথে দেখা করতে আগ্রহী।

(Visited 1 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here