ফাইনালে খেলছেন ডি মারিয়া

0
788

44

সিলেটের সংবাদ ডটকম ডেস্ক: কোপা আমেরিকার ফাইনালের আগে একটা সুখবরই পেল আর্জেন্টিনা। চোট কাটিয়ে উঠেছেন দলটির তারকা মিডফিল্ডার অ্যাঙ্গেল ডি মারিয়া।

গ্রুপপর্বে পানামার বিপক্ষে আর্জেন্টিনার ৫-০ গোলের জয়ের ম্যাচের প্রথমার্ধে ডান ঊরুতে ব্যথা নিয়ে মাঠ ছেড়েছিলেন ডি মারিয়া। পরীক্ষায় জানা যায়, তার পায়ের অ্যাডাক্টর মাংসপেশি সামান্য ছিড়ে গেছে।

সেই চোট কাটিয়ে ডি মারিয়া ফাইনালে খেলার অপেক্ষায় আছেন বলে জানিয়েছেন আর্জেন্টিনা কোচ জেরার্ডো মার্টিনো। তবে চোটে পড়া আরেক খেলোয়াড় নিকোলাস গাইতানকে নিয়ে কিছুটা শঙ্কা আছে। মার্টিনো বলেন, ‘শারীরিক দিক থেকে অ্যাঙ্গেল (ডি মারিয়া) নিকোর (গাইতান) চেয়ে এগিয়ে আছে।

অ্যাঙ্গেল সেমিফাইনালের জন্য তৈরি ছিল এবং নিকোর পেশির সমস্যা হয়েছে। আমি জানি না, রবিবারের জন্য তার পুরো সেরে ওঠার সুযোগ আছে কিনা। টানা তিন বছরে তৃতীয়বার ফুটবলের বড় টুর্নামেন্টের ফাইনালে উঠেছে আর্জেন্টিনা।

২০১৪ ব্রাজিল বিশ্বকাপের ফাইনালে জার্মানির কাছে হারের পর গত বছর কোপার ফাইনালে চিলির কাছেই শিরোপার স্বপ্ন ভাঙে আলবিসেলেস্তেদের। এবার সেই চিলি আবার মুখোমুখি। দেখার পালা, গতবারের হারের প্রতিশোধ নিতে পারেন কিনা মেসি-ডি মারিয়ারা।

(Visited 32 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here