মেসির যত্ন নেবে আর্জেন্টিনা

0
734

4সিলেটের সংবাদ ডটকম ডেস্ক: যুগে যুগে লিওনেল মেসি জন্মান না। কালেভদ্রে হয়তো জন্মাতে পারে। এই ‘সোনার মানিক’কে কারাই বা হারাতে চায়? এমনটা চায় না আর্জেন্টিনাও।

পাঁচবারের বিশ্বসেরা ফুটবলার মেসির যত্ন নিতে চায় তারা। আর্জেন্টিনার নতুন কোচ এদয়ার্দো বাউজা জানিয়েছেন এমন তথ্যই। আগস্টে আর্জেন্টিনার দায়িত্ব নেয়ার পরই বাউজা খুব করে চেয়েছিলেন, মেসি আবারো জাতীয় দলের হয়ে খেলুক।

তার চাওয়া পূরণ হয়েছে। অভিমান ভেঙে পুনরায় আর্জেন্টিনার আকাশী-নীল জার্সি গায়ে জড়াতে রাজি হয়েছেন ২৯ বছর বয়সী মেসি। তাকে ফেরাতে পেরে ভীষণ খুশি বাউজা, এটা বলার অপেক্ষা রাখে না। সামনের আসরগুলোতে মেসিকে কাজে লাগাতে চান বাউজা।

বার্সেলোনা ফরোয়ার্ডের যত্ন নেয়ার বিষয়ে তিনি বলেন, ‘আমরা যখন আলোচনা করেছিলাম, তখন লিওকে বেশ অনুপ্রাণিত দেখা গেছে। তার অনুপ্রেরণার বিষয়ে আমার কোনো সন্দেহ নেই। আমরা কোপা আমেরিকা ও বিশ্বকাপ নিয়ে কথা বলেছি। মেসির সবকিছুই ইতিবাচক। আমরাও তার যত্ন নেব।

এফএম ইএনওকে বাউজা আরো বলেন, ‘এটা ভাবটা খারাপ না যে দ্বিতীয় স্থান অধিকার করাটাও ব্যর্থতার সামিল। আমরা আর্জেন্টাইন। এই ভাবনাই আমাদের শিরোপা জিততে সাহায্য করবে। আমার দলের ভারসাম্য আনতে চাই।

(Visited 25 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here