সেই সৌম্যকে চান হাথুরুসিংহে

0
95

5

সিলেটের সংবাদ ডটকম ডেস্ক: বাংলাদেশ ক্রিকেটের আকাশে এক উজ্জ্বল নক্ষত্র হয়ে আবির্ভূত হয়েছিলেন সৌম্য সরকার। ২০১৫ সালটা দুর্দান্ত কেটেছিল তার। ওই বছরে ১৫ টি ওয়ানডে খেলার পর ৫১.৬৯ গড়ে করেছিলেন ৬৭২ রান।

এর জন্য বর্ষসেরা সেরা ১০ ব্যাটসম্যানের তালিকায়ও চলে এসেছিলেন এই তরুণ তুর্কি। তবে বছর ঘুরতেই সৌম্য যেন নিজেকে হারিয়ে খুঁজছেন। ফর্মটা তার ভালো যাচ্ছে না। তার পরেও সৌম্য বাংলাদেশ দলে খেলে যাচ্ছেন নিয়মিত!

তাকে রাখা হয়েছে ইংল্যান্ডের বিপক্ষে সিরিজের প্রথম টেস্টের জন্য ঘোষিত ১৪ সদস্যের স্কোয়াডেও। যদিও টেস্ট পরিসংখ্যান খুব একটা আশা জাগিয়ানা নয়। তিন টেস্টে ২১.৪২ গড়ে করেছেন ১০৭ রান।

নেই কোনো ফিফটি, আর সেঞ্চুরি তো থাকারই প্রশ্নই আসে না!  অমিত সম্ভাবনাময়ী ক্রিকেটার সৌম্য সরকারকে তার পুরোনো ছন্দে ফিরে আসতেই বারবার সুযোগ দেয়া হচ্ছে।

২০১৫ সালের ওয়ানডের সেই সৌম্যকেই দেখতে চান হাথুরুসিংহে। যদিও তার ফর্ম নিয়ে বেশ ভাবতে হচ্ছে বাংলাদেশ কোচকে। বলেন, ‘সৌম্যর ফর্ম নিয়ে চিন্তা করতে হচ্ছে আমাদেরকে।

আমরা চাই, সৌম্যর মাঝে আগের সেই আত্মবিশ্বাস ফিরিয়ে আসুক। সেজন্যই তাকে এতো সুযোগ দেয়া হচ্ছে। সে ভালো খেলোয়াড়। ফর্ম খারাপ হতেই পারে, তবে এটা বেশি সময় স্থায়ী হওয়ার নয়।

(Visited 4 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here