মৌলভীবাজারের বিভিন্ন হোটেলে অভিযান : প্রেমিক-প্রেমিকা সহ আটক ১৪

0
1497
ছবি: প্রতিকী

সিলেটের সংবাদ ডটপকম: মৌলভীবাজার শহরে সিনেমা হল এলাকায় বিভিন্ন আবাসিক হোটেল গুলোতে গভীর রাতে সাড়াশি অভিযান চালিয়েছে পুলিশ।

এ সময় হোটেলে অবৈধ মেলা মেশার অভিযোগে প্রেমিকা-প্রেমিকা, পতিতা-খদ্দের ও হোটেল ম্যানেজারসহ ১৪ জন আটক করেছে পুলিশ। পুলিশ সূত্র জানায়, বৃহস্পতিবার দিবাগত গভীর রাতে সদর থানার ওসি মোঃ ইয়াছিনুল হক, এস আই আবুল হোসেন, অরূপ কুমার, এস আই মিজানুর রহমান, এস আই আব্দুল্লা জাহিদ ও পার্থ রঞ্জন চক্রবর্তীর নেতৃত্বে একদল পুলিশ শহরের সিনেমা হল এলাকায় বিভিন্ন হোটেলে সাড়াশি অভিযান চালায়।

এ সময় অবৈধ মেলা মেশার অভিযোগে শিহাব রেস্ট হাউজ, সোনার বাংলা হোটেল ও রেজা হোটেলে অভিযান চালিয়ে প্রেমিক-প্রেমিকা, পতিতা-খদ্দের ও হোটেল ম্যানেজারসহ ১৪ জনকে আটক করে পুলিশ। এ সময় পুলিশের অভিযানের খবর পেয়ে রেজা হোটেলের ম্যানেজার মইনুল মিয়া দৌড়ে পালিয়ে যায়।

আটককৃতরা হল, শিহাব রেস্ট হাউস-এর অজ্ঞাত ম্যানেজার, নেত্রকোনার রুবি আক্তার (১৯) ও তার প্রেমিক বাহুবলের আলমগীর (২২), আজমিরীগঞ্জের নিশা আক্তার (২১) ও তার সাথে খদ্দের আজমিরীগঞ্জের শরীফ উদ্দিন (৩০), বানিয়াচং উপজেলার দৌলতপুর গ্রামের মোঃ বরকত আলী, আজমিরীগঞ্জের রুমা আক্তার (১৭) ও তার প্রেমিক একই উপজেলার জলসুখা গ্রামের রাজ মিয়া।

(Visited 23 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here