ক্রীড়া সংগঠক রাকিব আলী রকিব-এর মৃত্যুতে শোক প্রকাশ

0
115

সিলেটের সংবাদ ডটকম ডেস্ক: সিলেট সদর উপজেলার জালালাবাদ থানাধীন ৭নং মোগলগাঁও ইউনিয়নের ৫নং ওয়ার্ড গোল্ডেন উইং সমাজ কল্যাণ ও ক্রীড়া সংস্থার কার্যকরী সদস্য ও ক্রীড়া সংগঠক রাকিব আলী রকিব-এর অকাল মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন চাঁনপুর গোল্ডেন উইং সমাজ কল্যাণ ও ক্রীড়া সংস্থার  নেতৃবৃন্দ।

নেতৃবৃন্দরা বলেন, রাকিব আহমদ ছিলেন সত্যিকারের এক দক্ষ ক্রীড়া সংগঠক। তাঁর মৃত্যুতে গোল্ডেন উইং সমাজ কল্যাণ ও ক্রীড়া সংস্থা এবং এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।  নেতৃবৃন্দরা মরহুমের আত্মার মাগফেরাত কামনা এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

শোক প্রকাশকারীরা হলেন, সিলেট সদর উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান আবুল কাশেম, ৭নং মোগলগাঁও ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব মোঃ শামসুল ইসলাম টুনু, গোল্ডেন উইং সমাজ কল্যাণ ও ক্রীড়া সংস্থার সভাপতি মো: রাসেল আহমদ, সাবেক সভাপতি রোটারিয়ান মো: শাহিন আহমদ, সাবেক সাধারণ সম্পাদক আলী আহসান সুহেল, সিনিয়র সহ-সভাপতি ও সিলেট মহানগর ব্যবসায়ী ঐক্য কল্যাণ পরিষদের কার্যকরী সদস্য রোটারিয়ান এইচ.এম দেলোয়ার, সাধারণ সম্পাদক মো: দিপুজ্জামান, উপদেষ্ঠা কমিটির সদস্য সাবেক মেম্বার মো: আব্দুর রব, লিয়াকত্ আলী, মেসার্স ইতি টেলিকম-এর পরিচালক শাকিল আহমদ, ক্লাবের সদস্য ইমরান আহমদ, রুহেল আহমদ, মওদুদ আহমদ, নাজির আহমদ ও যুবনেতা সুন্দর আলী প্রমুখ।

প্রসঙ্গ: গত ১লা জানুয়ারী সকাল ৮.৩০ ঘটিকায় চাঁনপুর গ্রামের বাসিন্দা ও গোল্ডেন উইং সমাজ কল্যাণ ও ক্রীড়া সংস্থার সদস্য রাকিব আলী রকিব পিকআপ ভ্যানের ধাক্কায় মারাত্মক ভাবে আহত হয়ে সিলেট এম.এ.জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হয়ে জীবন মৃত্যুর সন্ধিক্ষনে ছিল। আজ বুধবার সকাল ৮.৩০ ঘটিকার সময় চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। বিজ্ঞপ্তি

(Visited 5 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here